Atif Aslam: মঞ্চে আতিফ আসলামের মুখে টাকা ছুড়ে মারলেন শ্রোতা, শো থামিয়ে দিলেন গায়ক...

Atif Aslam Viral Video: কিছুদিন আগেই কনসার্টের মাঝে অরিজিৎ সিংয়ের হাত ধরে টেনেছিলেন এক অনুরাগী। সাম্প্রতিক সময়ে বহু গায়কের সঙ্গেই ঘটেছে নানা অনভিপ্রেত ঘটনা। শুধু অরিজিৎ সিং নন, কানাডিয়ান র‌্যাপার ড্রেক, বেবে রেক্সা, কার্ডি বি, নিক জোনাস সহ আরও অনেকের সঙ্গেই মঞ্চে অভব্যতা করেছেন শ্রোতার। এবার সেরকমই এক ঘটনার শিকার আতিফ আসলাম।

Updated By: Oct 30, 2023, 05:18 PM IST
Atif Aslam: মঞ্চে আতিফ আসলামের মুখে টাকা ছুড়ে মারলেন শ্রোতা, শো থামিয়ে দিলেন গায়ক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রায়শই কনসার্টে শ্রোতাদের নানা অভব্য আচরণের শিকার হন সংগীতশিল্পীরা। কখনও কেউ হাত ধরে টানেন তো কেউ আবার কিছু ছুড়ে দেন মঞ্চে। কখনও শিল্পীরা মেজাজ হারান কখনও আবার হাসিমুখে মেনে নেন। সেরকমই এক কাণ্ড ঘটল পাকিস্তানি সংগীতশিল্পী আতিফ আসলামের(Atif Aslam) সঙ্গে। আমেরিকায় কনসার্ট করছিলেন আতিফ। গানের মাঝেই তাঁর দিকে উড়ে আসে টাকা। রীতিমতো তাঁকে ছুড়ে মারা হয় ডলার। সঙ্গে সঙ্গেই শো বন্ধ করে দেন আতিফ।  

আরও পড়ুন- Kangana Ranaut: হৃতিক বিতর্ক অতীত, বিয়ে করছেন কঙ্গনা রানাওয়াত!

বিরক্ত হয়ে আতিফ গান থামিয়ে দিলেও রেগে যাননি তিনি। পরিবর্তে গান থামিয়ে রীতিমতো শান্ত স্বরে সেই শ্রোতার উদ্দেশ্যে আতিফ বলেন, ‘বন্ধুরা, এই টাকাটা দান করো, আমার দিকে ছুড়ো না, এটা টাকার অসম্মান।’ আতিফের কথায় হাততালির ঝড় ওঠে কনসার্টে। উল্লাসে ফেটে পড়ে তাঁর অনুরাগীরা।  নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে আতিফ আসলামের এই ভিডিয়ো। নেটপাড়াতেও সকলের প্রশংসা কুড়িয়ে নিয়েছেন সংগীতশিল্পী।

আতিফের সঙ্গে সহমত হয়েছেন নেটিজেনরা। এক ব্যক্তি লেখেন, ‘ঠিকই বলেছেন। এমনকি বিয়ের সময়ও অনেকে বরযাত্রীদের লক্ষ্য করে এবং সঙ্গীত অনুষ্ঠানে নাচের সময় টাকা ছুড়ে দেন,সেটাও টাকার অপমান বলেই আমার মনে হয়।’ অন্য আরেক ব্যক্তি লিখেছেন ‘একজন প্রকৃত ভদ্রলোক। মানুষকে বিরক্ত না করে কীভাবে শিক্ষা দিতে হয় তা জানেন।’ কেউ কেউ আাতিফের সততারও প্রশংসা করেছেন।  অনেকেই লেখেন, কখনই টাকা ছোড়া উচিত নয়, তাতে আপনি যতই ধনী হোন না কেন।

আরও পড়ুন- Pori Moni: নিভৃতেই জন্মদিন কাটালেন পরীমণি, কেন সেলিব্রেশনে অনীহা অভিনেত্রীর?

প্রসঙ্গত, কিছুদিন আগেই কনসার্টের মাঝে অরিজিৎ সিংয়ের হাত ধরে টেনেছিলেন এক অনুরাগী। সাম্প্রতিক সময়ে বহু গায়কের সঙ্গেই ঘটেছে এই ধরনের ঘটনা। শুধু অরিজিৎ সিং নন, কানাডিয়ান র‌্যাপার ড্রেক, বেবে রেক্সা, কার্ডি বি, নিক জোনাস সহ আরও অনেকের সঙ্গেই এমন ঘটনা ঘটেছে। এবার সেরকমই এক ঘটনা ঘটে গেল আতিফের সঙ্গে। কিন্তু ঠান্ডা মাথার আতিফ শান্তভাবেই প্রতিক্রিয়া দেন। তাঁর ব্যবহারে মুগ্ধ নেটপাড়া।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.