সুশান্ত আর নেই, অভিষেক কাপুরের 'চণ্ডীগড় কি আশিকি' ছবিতে তাঁর জায়গা নিলেন এই অভিনেতা

অনেকেই হয়ত জানেন না এই ছবির জন্য আয়ুষ্মান নন, পরিচালক অভিষেক কাপুরের প্রথম পছন্দ ছিলেন অন্য কেউ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 28, 2020, 05:03 PM IST
সুশান্ত আর নেই, অভিষেক কাপুরের 'চণ্ডীগড় কি আশিকি' ছবিতে তাঁর জায়গা নিলেন এই অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : অভিষেক কাপুর পরিচালিত 'চণ্ডীগড় কি আশিকি' ছবির কাজ শুরু করেছেন আয়ুষ্মান খুরানা। তবে অনেকেই হয়ত জানেন না এই ছবির জন্য আয়ুষ্মান নন, পরিচালক অভিষেক কাপুরের প্রথম পছন্দ ছিলেন অন্য কেউ। 

কাকে 'চণ্ডীগড় কি আশিকি' ছবির নায়ক করতে চেয়েছিলেন অভিষেক কাপুর?

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত ছিলেন পরিচালক অভিষেক কাপুরের প্রথম পছন্দ। 'চণ্ডীগড় কি আশিকি'তে প্রধান চরিত্রে অভিনয় করার বিষয়ে সুশান্তের সঙ্গে কথাও হয়ে গিয়েছিল অভিষেক কাপুরের। তবে সুশান্ত আর নেই, তাই এই ছবির জন্য শেষপর্ষন্ত আয়ুষ্মান খুরানাকে বেছে নিয়েছেন অভিষেক কাপুর।

আরও পড়ুন-দুর্গা বরণ ও সিঁদুর খেলা, বিদায় বেলায় চোখের জল আর বাঁধ মানল না সুদীপার

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে 'চণ্ডীগড় কি আশিকি' ছবির কাজ শুরু করার কথা জানান আয়ুষ্মান খুরানা। লেখেন, ''প্রথমবার আমার হোমটাউনে শ্যুটিং করছি। অভিষেক কাপুরের প্রেমের গল্প নিয়ে তৈরি চণ্ডীগড় কি আশিকি-র অংশ হতে পরে খুশি। ছবির প্রযোজক ভূষণ কুমার ও প্রজ্ঞা কাপুর। আমার বিপরীতে দেখা যাবে বাণী কাপুরকে।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-বৈঠকী আড্ডা, সত্রাজিৎ সেনের কি বোর্ডের সঙ্গে হারমোনিকা বাজিয়ে মন কাড়লেন সৃজিত

প্রসঙ্গত, অভিষেক কাপুর পরিচালিত 'কাই পো চে' (২০১৩) ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন সুশান্ত সিং রাজপুত। অভিষেক-কাপুরের সঙ্গে সুশান্তের বন্ধুত্ব তাই বহু পুরনো। পরবর্তীকালে অভিষেকের 'কেদারনাথ' (২০১৮) ছবিতে সারা আলি খানের বিপরীতে দেখা যায় সুশান্তকে। 'চণ্ডীগড় কি আশিকি' ছবিতেও বাণী কাপুরের সঙ্গে সুশান্তকেই দেখা যাওয়ার কথা ছিল, তবে সেটা আর সম্ভব নয়, অগত্যা সুশান্তের জায়গা নিলেন আয়ুষ্মান।