ক্যান্সারের কামড়ে মুড়িয়ে ফেলেছেন মাথা, মনের জোর হারাননি আয়ুষ্মানের সেলেব স্ত্রী

 ক্যান্সারের সঙ্গে লড়াই করতে গিয়ে এবার তাহিরা কি করলেন জানেন?

Updated By: Jan 16, 2019, 06:03 PM IST
ক্যান্সারের কামড়ে মুড়িয়ে ফেলেছেন মাথা, মনের জোর হারাননি আয়ুষ্মানের সেলেব স্ত্রী

নিজস্ব প্রতিবেদন : কেমোথেরাপির পালা শেষ হয়েছে। হাসপাতাল থেকে নিজেই সেই ছবি শেয়ার করেছিলেন। সঙ্গে ছিলেন স্বামী আয়ুষ্মান খুরানা। বুঝতেই পারছেন 'বাধাই হো' অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপের কথাই বলা হচ্ছে। ক্যান্সারের সঙ্গে লড়াই করতে গিয়ে এবার তাহিরা কি করলেন জানেন?

আরও পড়ুন : দীপিকার প্রেমে 'পাগল' হয়েও এই অভিনেত্রীকে এখনও ভুলতে পারেননি রণবীর সিং?
কেমোথেরাপির জন্য ইতিমধ্যেই মাথা মুড়িয়ে ফেলেছেন অভিনেতা-পত্নী। শখের চুলের উপরথেকে ভালবাসা ত্যাগ করতে হলেও, মনের জোর হারাননি তাহিরা। আর সেই কারণেই এবার নিজের মস্তক মুণ্ডনের সেই ছবি শেয়ার করলেন আয়ুষ্মানের স্ত্রী।

আরও পড়ুন :ক্ষোভের মুখে দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ, চলছে জোর সমালোচনা
দেখুন আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপের সেই ছবি... 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি একটি ছবি শেয়ার করেন তাহিরা। যেখানে তিনি লেখেন, তিনি সেই পুরনো মানুষ। কিন্তু, সবার সামনে হাজির হচ্ছেন এক্কেবারে নতুন লুকে। তাহিরার সেই ছবি দেখে তাঁকে মনের জোর হারাতে দেননি বলিউড অভিনেতা। 'হেলো হটি' বলে সম্মোধন করে স্ত্রীর জোর মনের জোর আরও একদফা বাড়িয়ে দেন আয়ুষ্মান। 

যখন সুস্থ ছিলেন তাহিরা...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : স্ত্রী ঐশ্বর্যর ভয়ে নাকি সিটিয়ে থাকেন অভিষেক বচ্চন?

সম্প্রতি গলার ক্যান্সারে আক্রান্ত হন জনপ্রিয় পরিচালক রাকেশ রোশন। মুম্বইয়ের সোবো হাসপাতালে ভর্তির পর তড়িঘড়ি অস্ত্রোপচার করা হয় হৃত্বিক রোশনের বাবার অস্ত্রোপচারের পর আপাতত ভাল আছেন রাকেশ রোশন। হাসপাতালে থেকে বাড়ি ফেরার পর ছেলেসহ পরিবারের সঙ্গে একটি ছবিও শেয়ার করেন রাকেশ রোশন। বলিউডের জনপ্রিয় পরিচালকের অসুস্থতার খবর পেয়ে তাঁর সুস্থতা কামনা করে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাকেশ রোশন যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাই করেন তিনি।

.