Bollywood: বিশাল ভরদ্বাজের 'খুফিয়া'য় বাংলাদেশের বাঁধন, গোয়েন্দা শিলাজিৎ

মুম্বই পাড়ি দিতে চলেছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন।

Updated By: Oct 19, 2021, 03:16 PM IST
Bollywood: বিশাল ভরদ্বাজের 'খুফিয়া'য় বাংলাদেশের বাঁধন, গোয়েন্দা শিলাজিৎ
ফোটো- ইনস্টাগ্রাম সৌজন্য়ে

নিজস্ব প্রতিবেদন: ওয়েব সিরিজের মাধ্যমে টলিউডে পা রেখেছিলেন আগেই এবার মুম্বই পাড়ি দিতে চলেছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরি হক বাঁধন।বিশাল ভরদ্বাজের আগামী হিন্দি রহস্য-রোমাঞ্চ ছবিতে অভিনয় করতে চলেছেন বাঁধন। পরিচালকের ‘খুফিয়া’ ছবিতে এবার দেখা যাবে আজমেরি হক বাঁধনকে। সৃজিত মুখোপাধ্যায়ের তৈরি ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’সিরিজে অভিনয় করে ইতিমধ্যেই এপার বাংলায় জনপ্রিয় বাঁধন। 

সম্প্রতি বিশাল ভরদ্বাজ ইনস্টাগ্রামে আজমেরির সঙ্গে ছবি আপলোড করেছেন। তারপরেই প্রকাশ্যে এসেছে এই খবর। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় পরিচালকের সঙ্গে ছবি দেন শিলাজিৎও। সঙ্গে ক্যাপশনে লিখেছেন,  ‘দিল্লি চলো’।

প্রসঙ্গত, বিশালের 'খুফিয়া' ২০১২-য় অমর ভূষণের লেখা 'এস্কেপ টু নো হোয়্যার' রহস্য-রোমাঞ্চ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে। জানা গিয়েছে, বিশাল ভরদ্বাজের এই ছবিতে বাঁধনের পাশাপাশি দেখা যাবে তাব্বু, আলি ফজল, আশিস বিদ্যার্থীর মতো অভিনেতাদের। কয়েক মাস আগেই তাঁর অভিনীত ছবি ‘রেহানা মারিয়াম নূর’ কান চলচ্চিত্র উৎসবে জায়গা করে নেয়। এই প্রথম বাংলাদেশের কোনও ছবি স্থান পেয়েছিল কান চলচ্চিত্র উৎসবে। ফ্রান্সে এই উৎসবের রেড কার্পেটে জামদানি শাড়ি পরে নজর কেড়েছিলেন বাঁধন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Azmeri Haque (@badhon__hq)

আরও পড়ুন, Aryan Khan: ক্ষীর খাব না, মিষ্টি তৈরিও করব না! অরিয়ানের জামিনের জন্য পণ গৌরীর

আবদুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত "রেহানা মরিয়ম নূর" ২০২১ কান চলচ্চিত্র উৎসবে আনসার্টেন রিগার্ড বিভাগে নির্বাচিত হয়েছিল। এই ক্যাটাগরিতে স্থান পাওয়া এটি প্রথম বাংলাদেশী ছবি। এছাড়াও বাঁধন "ছোটিয়া পাগলা" এবং "শুভ বিবাহ" এর মতো ধারাবাহিকে কাজের জন্যও পরিচিত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)