ঘরের সদস্যদের শাস্তির মুখে প্রাক্তন ‘ভাবি জি’ শিল্পা শিন্ডে

এর আগে, অ্যান্ড টিভির জনপ্রিয় ধারাবাহিক 'ভাবি জি ঘর পর হ্যায়'-য়ের প্রযোজকদের সঙ্গে বিবাদ বাঁধে তাঁর। জল এতদূর গড়ায় যে জনপ্রিয় ওই শো ছাড়তে হয় তাঁকে।

Updated By: Nov 17, 2017, 03:54 PM IST
ঘরের সদস্যদের শাস্তির মুখে প্রাক্তন ‘ভাবি জি’ শিল্পা শিন্ডে

নিজস্ব প্রতিবেদন: বিতর্কের পছন্দের পাত্রী টেলিভিশন অভিনেত্রী শিল্পা শিন্ডে। যেখানেই গিয়েছেন, নানারকম বিতর্কে জড়িয়ে পড়েছেন। এর আগে, অ্যান্ড টিভির জনপ্রিয় ধারাবাহিক 'ভাবি জি ঘর পর হ্যায়'-য়ের প্রযোজকদের সঙ্গে বিবাদ বাঁধে তাঁর। জল এতদূর গড়ায় যে জনপ্রিয় ওই শো ছাড়তে হয় তাঁকে। বিগ বসের ঘরের বাসিন্দা হওয়ার পর থেকে নতুন নতুন বিতর্কে জড়াচ্ছেন অভিনেত্রী। মাঝে মাঝেই তাঁর পেট থেকে অতীতের নানা বিতর্কিত ইস্যু বেরিয়ে আসছে। বিগ বসের ঘরের সদস্যরাও এবার তাঁকে শাস্তি দিলেন। জানেন কী করা হল তাঁর সঙ্গে?

আরও পড়ুন : 'সুনীলের সঙ্গে যা হয়েছে তার জন্য আমি আফশোস করি', মুখ খুললেন কপিল শর্মা

গত সপ্তাহে হিনা খান, হিতেন তেজওয়ানি এবং বেনাফসা সোনাওয়ালাকে কাল কুঠুরিতে পাঠিয়েছিল ঘরের সদস্যরা। এই সপ্তাহে তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন যে, আকাশ দাদলানি, লাভ ত্যাগী এবং শিল্পা শিন্ডেকে কাল কুঠুরিতে পাঠাবেন। এবার দেখা যাক, কাল কুঠুরিতে গিয়ে শিল্পা এবং আকাশের মধ্যের সমস্যা মেটে কিনা। প্রসঙ্গত, এই সপ্তাহে হিনা খান, বেনাফসা এবং স্বপ্না চোধরি নমিনেটেড রয়েছেন।

আরও পড়ুন : বিশ্ব সুন্দরী, সৌন্দর্য দেখাবেন না! শুনেই প্রিয়াঙ্কার প্রত্যাখ্যান