মস্তিষ্কে রক্তক্ষরণ, কেমন আছেন জনপ্রিয় অভিনেত্রী সুরেখা সিকরি!

ক্রমশ রোগা হয়ে যাচ্ছিলেন তিনি

Updated By: Aug 12, 2019, 05:46 PM IST
মস্তিষ্কে রক্তক্ষরণ, কেমন আছেন জনপ্রিয় অভিনেত্রী সুরেখা সিকরি!

নিজস্ব প্রতিবেদন : জাতীয় পুরস্কারের তালিকায় এবার সেরা বিনোদনমূলক ছবির তকমা জিতে নিয়েছে 'বধাই হো'। আর এই সিনেমার মাধ্যমেই এবার সেরা সহঅভিনেত্রীর তমকা পান সুরেখা সিকরি। জাতীয় পুরস্কার অনুষ্ঠানে তাঁর নাম ঘোষণা হওয়ার পর উচ্ছ্বসিত হয়ে ওঠেন অভিনেত্রী। কিন্তু জানেন কি, 'বধাই হো'-র শুটিংয়ের পরই গুরুতর অসুস্থ হয়ে পড়েন সুরেখা?

আরও পড়ুন  : ​শাহরুখের ভ্যানিটি ভ্যানের বাথরুম যেন আস্ত একটি ফ্ল্যাট

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

স্পটবয়-এর খবর অনুযায়ী, গত বছর নভেম্বর মাসে যখন শুটিংয়ে ব্যস্ত, সেই সময় আচমকাই অসুস্থ হয়ে পড়েন সুরেখা সিকরি। অক্টোবর মাসে অসুস্থ হওয়ার আগে সবে সবে মুক্তি পায় তাঁর সিনেমা 'বধাই হো'। ওই সিনেমা মুক্তির পরই আচমকা অসুস্থ হয়ে পড়েন সুরেখা। 
জানা যায়, মস্তিষ্কে রক্তরক্ষণের জন্যই গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। হাসপাতালে ভর্তি করা হলে, তাঁর মুখের একপাশ আংশিকভাবে বেঁকে যায়। ওই সময় কিছু খেতেও পারতেন না তিনি। ফলে ক্রমাগত রোগা হয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু চিকিতসক এবং পরিবারের সহযোগিতায় ক্রমশ সুস্থ হয়ে ওঠেন বলে জানান সুরেখা সিকরি।

আরও পড়ুন : ঝাঁপিয়ে পড়ে সলমনের হাত টেনে ধরলেন মহিলা, ভাইরাল ভিডিও

প্রসঙ্গত, সিনেমার পাশাপাশি টেলিভিশনের জনপ্রিয় মুখ হলেন সুরেখা সিকরি। 'বালিকা বধূ', 'এক থা রাজা এক থি রানি', 'পরদেশ মে হ্যায় মেরা দিল'-সহ একাধিক জনপ্রিয় মেগা সিরিয়ালে অভিনয় করেন সুরেখা সিকরি। 

.