শাহরুখের ভ্যানিটি ভ্যানের বাথরুম যেন আস্ত একটি ফ্ল্যাট

রয়েছে একটি খাবারের জায়গা, পোশাক বদলানোর জায়গা, বিশেষ মেকআপ চেয়ার, আলাদা শৌচাগার ও শাওয়ারও

Updated By: Aug 12, 2019, 04:41 PM IST
শাহরুখের ভ্যানিটি ভ্যানের বাথরুম যেন আস্ত একটি ফ্ল্যাট

নিজস্ব প্রতিবেদন: শুটিং সেটে সিনে তারকাদের অন্যতম সঙ্গী তাঁদের ভ্যানিটি ভ্যান। মেকআপ করা থেকে শুরু করে বিশ্রাম নেওয়া, শুটিংয়ের সময় তারকাদের অন্যতম পছন্দের জায়গা এই ভ্যান। তাই প্রায় সব সময়ের 'সঙ্গী'কে নিজেদের পছন্দ মত সাজিয়ে নেন অনেক তারকাই। তবে তাঁদের মধ্যে অন্যতম দামি ভ্যানিটি ভ্যানের মালিক কে জানেন? বলিউড বাদশা শাহরুখ খান।

আরও পড়ুন: হাতে কোনও ছবি নেই! বলিউড থেকে বিদায় নিচ্ছেন শাহরুখ খান?

জানা যাচ্ছে, ২০১৪ সালে এই ভ্যানটি তৈরি করতে বাদশা খানের খরচ হয়েছিল প্রায় ৪ কোটি টাকা! সম্প্রতি একটি সাক্ষাৎকারে শাহরুখের ভ্যানিটি ভ্যান নিয়ে বেশ কিছু তথ্য প্রকাশ্যে আনেন অভিনেত্রী স্বরা ভাস্কর। কিং খানের সঙ্গে তাঁর ভ্যানে বসে আড্ডা দেওয়ার সুযোগ হয়েছিল বলেও জানান তিনি। 
অভিনেত্রী বলেন, "শাহরুখ স্যারের ভ্যানিটি ভ্যান অনেক বড়। খুবই সুন্দর ভাবে সাজানো। টিভিতে সারাক্ষণ খবর চলে। উনি খবর শুনতে খুব পছন্দ করেন। এই কারণেই হালফিলে কী চলছে সে খবরও রাখেন।" স্বরা আরও জানান, শাহরুখের ভ্যানিটি ভ্যানের বাথরুম একটি ১ বিএইচকে ফ্ল্যাটের সমান বড়।

আরও পড়ুন: কার্তিকের উপর 'পাগলামি' শেষ, বরুণে মজল সইফ-কন্যা সারার মন!

শাহরুখের ভ্যানিটি ভ্যানটি সমস্ত আধুনিক সুযোগ-সুবিধাযুক্ত। পাশাপাশি ভ্যানের মধ্যে পরিষ্কার-পরিচ্ছন্নতাও বজায় রাখতে তিনি পছন্দ করেন বলে জানা যাচ্ছে। 
রিপোর্টে প্রকাশ, শহরুখের ভ্যানিটি ভ্যানের মেঝেতে আলো লাগানো কাঁচ ব্যবহার করা হয়েছে। ঘরের ছাদে লাগানো হয়েছে কাঠের প্যানেল। রয়েছে একটি খাবারের জায়গা, পোশাক বদলানোর জায়গা, বিশেষ মেকআপ চেয়ার, আলাদা শৌচাগার ও শাওয়ার। এছাড়াও বিশেষ পদ্ধতিতে ভ্যানের মধ্যে জায়গা বাড়ানোরও ব্যবস্থা রয়েছে বলে খবর। 

.