Arijit Singh | Badshah: 'ও ভগবানের মতো', মঞ্চে ৩ বছরের ছোট অরিজিৎকে পা ছুঁয়ে প্রণাম বাদশার...

Viral Video: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিয়ো। মঞ্চে গিটার হাতে গান গাইছেন অরিজিৎ সিং। সেই সময় মঞ্চে ওঠেন বাদশা। মঞ্চে পা রেখেই অরিজিতকে প্রণাম করলেন বাদশা। সেই ভিডিয়োই ছড়িয়েছে ঝড়ের গতিতে। 

Updated By: Apr 9, 2024, 05:02 PM IST
Arijit Singh | Badshah: 'ও ভগবানের মতো', মঞ্চে ৩ বছরের ছোট অরিজিৎকে পা ছুঁয়ে প্রণাম বাদশার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই অরিজিৎ সিংয়ের(Arijit Singh) জিয়াগঞ্জের বাড়িতে হাজির হয়েছিলেন জনপ্রিয় ব়্যাপার বাদশা(Badshah)। তখন শোনা গিয়েছিল, হয়তো খুব শীঘ্রই একসঙ্গে কোনও গানের পরিকল্পনা করছেন তাঁরা, সে খবর সত্যিও প্রমাণিত হয়। এবার এক কনসার্টে একসঙ্গে দেখা গেল অরিজিৎ ও বাদশাকে। সেই কনসার্টের ভিডিয়ো এখন তুমুল ভাইরাল। 

আরও পড়ুন- Kartik Aaryan in Kolkata: ব্যস্ত হাওড়া ব্রিজ থেকে পার্কস্ট্রিট! বাইক নিয়ে কলকাতার অলিগলিতে কার্তিক আরিয়ান...

থাইল্য়ান্ডের ব্যাংককে সম্প্রতি এক কনসার্টে মঞ্চ ভাগ করে নিলেন অরিজিৎ সিং ও ব়্যাপার বাদশা। সেখান থেকেই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে যে মঞ্চে গিটার হাতে গান গাইছেন অরিজিৎ, এমন সময় মঞ্চে প্রবেশ করেন বাদশা। তাঁর নাম ঘোষণা করে, তাঁকে পরিচয় করিয়ে দিচ্ছেন অরিজিৎ। মঞ্চে এসেই তিনি অরিজিতের পা ছুঁয়ে প্রণাম করেন। বাদশার কাণ্ড দেখে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছে নেটিজেনরা। 

এরপরেই নেটিজেনরা লক্ষ্য করেন যে আদতে অরিজিতের থেকে বয়সে বড় বাদশা। অরিজিৎ ব়্যাপারের থেকে প্রায় ৩ বছরের ছোট। তবে বয়স যাই হোক না কেন গানে তাঁর থেকে অনেকটাই এগিয়ে অরিজিৎ, সেই কারণেই তাঁর প্রতি এই আচরণ বাদশার। নেটিজেনরা কেউ লেখেন যে বয়সটা ফ্যাক্টর নয়, ফ্যাক্টর হল অভিজ্ঞতা, ফ্যাক্টর হল ক্রাফট। অন্য এক ব্যক্তি লেখেন, 'সবাই জানে যে কিশোর ও রফির মতো অরিজিৎও ভগবানতুল্য, যাঁরা রেকর্ডিংয়ের মতোই লাইভে গায়'। 

আরও পড়ুন- Stage Show: জোর করে মঞ্চেই মহিলা শিল্পীদের নগ্ন করার চেষ্টা, বাধা দেওয়ায় বেধড়ক মার...

সম্প্রতি অ্যালবাম 'এক থা রাজা'-য় সোলমেট গানে অরিজিৎ সিং ও বাদশা জুটি বাঁধেন। দুজনেরই জনপ্রিয়তা তুঙ্গে, একই সঙ্গে তাঁদের হিট গানের সংখ্যাও প্রচুর। বিভিন্ন জঁরের গান গেয়েছেন তাঁরা। একদিকে অরিজিতের প্লেব্যাক সংখ্যা যেমন অসংখ্য, অন্যদিকে বাদশার অ্যালবাম অনেক বেশি। তবে তাঁদের একে অপরের প্রতি শ্রদ্ধা অসীম। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.