মেয়ে আইরার সঙ্গে Tahsan Khan-র খুনসুটি, মিথিলা লিখলেন...

 তাহসান খানের ইনস্টাগ্রামে উঠে এল বাবা-মেয়ের মিষ্টি কিছু মুহূর্ত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 23, 2021, 01:17 PM IST
মেয়ে আইরার সঙ্গে Tahsan Khan-র খুনসুটি, মিথিলা লিখলেন...

নিজস্ব প্রতিবেদন : লকডাউনের আগে থেকেই বাংলাদেশে রয়েছেন মিথিলা (Rafiath Rashid Mithila), আর তাঁর মেয়ে ছোট্ট আইরা। দেশে ফেরার পর থেকেই মাঝে মধ্যে সঙ্গীতশিল্পী বাবা তাহসান খানের (Tahsan Rahman Khan) সঙ্গে সময় কাটাতে দেখা যায় আইরাকে। সম্প্রতি, তাহসান খানের ইনস্টাগ্রামে উঠে এল বাবা-মেয়ের মিষ্টি কিছু মুহূর্ত।

সঙ্গীতশিল্পী তাহসান খানের (Tahsan Rahman Khan) ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে দুটি ভিডিয়ো উঠে এসেছে। তার একটিতে মেয়ের সঙ্গে মিলে মুখে ফেস প্যাক লাগিয়ে শুয়ে থাকতে দেখা যাচ্ছে গায়ককে। বাবার সঙ্গে খুনসুটি করতেও দেখা গেল ছোট্ট আইরাকে। তাহসান মেয়েকে প্রশ্ন করলেন 'এগুলো লাগালে কী হবে আমরা সুন্দর হয়ে যাব?' বাবার কথায় আইরার উত্তর, 'তুমি হবে কিনা জানি না, আমি তো হব।' মেয়ের দুষ্টুমিতে হেসে ফেলে তাকে আদরে ভরিয়ে দিতে দেখা গেল তাহসানকে। অপর ভিডিয়োতে, বাবার নখ কেটে ম্যানিকিউর করে দিতে দেখা গেল ছোট্ট আইরাকে। মজা করে মেয়েকে ফের তাহসানের প্রশ্ন ম্যানিকিউর করতে কত লাগবে। প্রথমে ছোট্ট আইরার উত্তর ১০০, পরে ভুল শুধুরে সে বলল ১০০০।  

আরও পড়ুন-ভালো থাকার শক্তি নিজের মধ্যেই আছে, লিখলেন নুসরত

ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে তাহসান(Tahsan Rahman Khan) লিখেছেন, এখন স্পা-এর সময় বাবার যেটা মাঝে মাঝে প্রয়োজন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tahsan (@tahsankhan)

মেয়ের সঙ্গে তাহসানের (Tahsan Rahman Khan) পোস্ট করে এই ভিডিয়োর নিচে কমেন্ট করতে দেখা গিয়েছে প্রাক্তন স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। তিনি তাহসানকে ট্যাগ করে লিখেছেন, ''I'm not sure if you’re gonna be...but I will".... She's sooo me!!''। মিথিলার কমেন্টের নিচে তাহসানের রিপ্লাই অবশ্য হাইড করে রাখায় তা দেখা যাচ্ছে না।

প্রসঙ্গত, মিথিলার প্রথম স্বামী বাংলাদেশের জনপ্রিয় গায়ক তাহসান খান। আর তাঁদেরই একমাত্র মেয়ে আইরা। বিবাহ-বিচ্ছেদ হলেও একে অপরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তাহসান-মিথিলা। আইরাকেও অবশ্য মায়ের কাছে থাকে, তবে ওকেও প্রায়ই বাবা তাহসানের সঙ্গে সময় কাটাতেও দেখা যায়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.