Azmeri Haque Badhon: বিবাহিত জীবনে ধর্ষণের শিকার, গার্হস্থ্য হিংসায় জেরবার বাঁধন

Azmeri Haque Badhon: বিবাহিত জীবনে গার্হস্থ্য হিংসা থেকে বৈবাহিক ধর্ষণ, স্বামীর কাছে চূড়ান্ত অত্যাচারিত হতে হয়েছিল বাঁধনকে। একবার এক সাক্ষাৎকারে তিনি স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন অভিনেত্রী। ২০১০ সালে বিয়ে করেন নায়িকা কিন্তু সেই বিয়ে ভেঙে যায় ২০১৪ সালে। 

Updated By: Dec 10, 2022, 08:35 PM IST
Azmeri Haque Badhon: বিবাহিত জীবনে ধর্ষণের শিকার, গার্হস্থ্য হিংসায় জেরবার বাঁধন

Azmeri Haque Badhon, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ ওয়েবসিরিজের মুসকান জাবেরি চরিত্রে এপার বাংলায় পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন। কান ফিল্ম ফেস্টিভালে প্রশংসিত হয় তাঁর ছবি রেহানা মরিয়াম নুর। ২০১০ সালে সিনেমায় পা রাখেন অভিনেত্রী। মেডিক্যাল সায়েন্সের ছাত্রী ছিলেন বাঁধন। পারিবারিক নানা সমস্যার মধ্যে দিয়েই নিজের পড়াশোনা চালাচ্ছিলেন তিনি। এরই মাঝে বিয়ে করলেও সেই বিয়েও সুখের হয়নি বাঁধনের। গার্হস্থ্য হিংসার শিকার হতে হয়েছিল তাঁকে।

আরও পড়ুন-Janhvi Kapoor: প্রাক্তন শিখর পাহাড়িয়ার সঙ্গে মলদ্বীপে জাহ্নবী, ধরা পড়লেন হাতেনাতে...

বিবাহিত জীবনে গার্হস্থ্য হিংসা থেকে বৈবাহিক ধর্ষণ, স্বামীর কাছে চূড়ান্ত অত্যাচারিত হতে হয়েছিল বাঁধনকে। একবার এক সাক্ষাৎকারে তিনি স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন অভিনেত্রী। ২০১০ সালে বিয়ে করেন নায়িকা কিন্তু সেই বিয়ে ভেঙে যায় ২০১৪ সালে। বাঁধনের একমাত্র মেয়ে সায়রা। সেই তাঁর জদুনিয়া। মেয়ের জন্য অনেক কিছুই মুখে বুজে সহ্য করে নিয়েছিলেন তিনি। তবে বিচ্ছেদের সময় বাঁধনের স্বামী তাঁর বিরুদ্ধে চরিত্রহীনতা এবং প্রতারণার অভিযোগ করেছিলেন।অন্যদিকে নায়িকার দাবি ছিল তার স্বামীই তাকে মারধর করতেন এবং অত্যাচার করতেন। নিজের মেয়ের মুখের দিকে তাকিয়ে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন তিনি।

আরও পড়ুন- Actress Murder: ব্যাট দিয়ে মাথা থেঁতলে নদীতে ফেলল ছেলে, অভিনেত্রী খুনের নৃশংসতায় স্তম্ভিত ইন্ডাস্ট্রি

তবে বিচ্ছেদের পরেও মেয়ের মুখের দিকে তাকিয়ে তিনি প্রাক্তন স্বামীর সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছিলেন। এমনকী তিনজনে একসঙ্গে বিদেশে ঘুরতেও গিয়েছিলেন। শুধু মেয়ের কথা ভেবেই আবার প্রাক্তন স্বামীকেই বিয়ে করার সিদ্ধান্ত নেন বাঁধন। তবে আবার বিয়ের আগেই স্বামীর সম্পর্কে একটা ভয়ংকর সত্য কথা জানতে পারেন বাঁধন। তাঁর স্বামী তাঁকে কিছু না জানিয়েই আরেকবার বিয়ে করেছিলেন। এরপরেই প্রাক্তনকে বিয়ের সিদ্ধান্ত বদলে ফেলেন বাঁধন। এতকিছুর পরেও কখনও মেয়েকে তার বাবার থেকে আলাদা করতে চাননি বাঁধন। উল্টোদিকে মেয়েকে বাঁধনের বিরুদ্ধে ভুল বোঝাচ্ছিলেন তাঁর স্বামী, এমনটাই অভিযোগ। এমনকি মেয়েকে নিজের কাছে আটকে রেখে তাকে নিয়ে বিদেশে চলে যাওয়ার হুমকিও দিতে থাকেন তিনি। এরপরই মেয়ের অভিভাবকত্ব চেয়ে স্বামীর বিরুদ্ধে আবার আদালতের দ্বারস্থ হন অভিনেত্রী। ৬ বছরের মেয়ের অভিভাবকত্বের বিষয়ে আদালতের রায় বাঁধনের পক্ষেই ছিল। তবে এই লড়াইতে মানসিকভাবে তিনি ভেঙ্গে পড়েন। যে কারণে তাকে মানসিক চিকিৎসকের পরামর্শ নিতে হয়েছিল। তবে সেই অতীত পিছনে ফেলে জীবনে অনেকটাই এগিয়েছেন অভিনেত্রী। মেয়ে সায়রাকে নিয়ে সুখে আছেন বাঁধন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘আমার দুনিয়া’।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.