Cannes-র রেড কার্পেটে Bangladesh-র ঢাকাই জামদানি লুকে মুগ্ধ করলেন বাঁধন

কানের রেড কার্পেটে সকলকে চমকে দিয়ে এক্কেবারে দেশি লুকে হাজির হয়েছিলেন বাঁধন

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 18, 2021, 01:16 PM IST
Cannes-র রেড কার্পেটে Bangladesh-র ঢাকাই জামদানি লুকে মুগ্ধ করলেন বাঁধন

নিজস্ব প্রতিবেদন : পরনে ধূসর রঙের ঢাকাই জামদানি শাড়ি, তাতে সিল্কের সুতো দিয়ে নিখুঁত কাজ, সঙ্গে নক্সা করা পিঠ খোলা ব্লাউজ, রূপোলি গয়না, এভাবেই কানের রেড কার্পেটে হাজির হয়েছিলেন বাংলাদেশের বাঁধন (Azmeri Haque Badhon)। কানের রেড কার্পেটে সকলকে চমকে দিয়ে এক্কেবারে দেশি লুকে হাজির হয়েছিলেন অভিনেত্রী। বাংলাদেশী (Bangladesh) অভিনেত্রীর এই লুকে মুগ্ধ গোটা বিশ্ব।

৭৪তম কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে বাংলাদেশের ছবি 'রেহানা মরিয়ম নূর'। আবদুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আজমেরী হক বাঁধন (Azmeri Haque Badhon)। তারই প্রিমিয়ারে ছবির অন্যান্য কলাকুশলীদের সঙ্গে হাজির হয়েছিলেন বাঁধন। করোনা মহামারীর কারণে ২০২০-তে কান চলচ্চিত্র উৎসব সেভাবে অনুষ্ঠিত হতে পারেনি, তবে ২০২১- ফের স্বমহিমায় ফিরেছে কান চলচ্চিত্র উৎসব (Cannes Film Festival)। বাংলাদেশের ঢাকাই জামদানি পরে কানের রেড কার্পেটে হাজির হওয়া প্রসঙ্গে জনপ্রিয় অভিনেত্রী বাঁধন বলেন, ''আমি চেয়েছিলাম বাংলাদেশকে উপস্থাপন করবে এমন কোনও পোশাকই পরব। তাই আমার এভাবে সেজে ওঠা। আর জামদানি বাংলাদেশের ঐতিহ্যকে তুলে ধরে''।

আরও পড়ুন-Azmeri Haque Badhon: বাংলাদেশের এই অভিনেতা এখন কলকাতার চোখের মণি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Azmeri Haque (@badhon__hq)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Azmeri Haque (@badhon__hq)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Azmeri Haque (@badhon__hq)

জানা যাচ্ছে বাঁধনের শাড়ি ও সাজগোজের জিনিসপত্র স্পনসর করেছে ফ্যাশন হাউস আড়ং। প্রসঙ্গত, সম্প্রতি পরিচালক সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে  আসেন নি' ওয়েব সিরিজে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের আজমেরী হক বাঁধন (Azmeri Haque Badhon)। ওয়েব সিরিজে মুসকান জুবেরী-র চরিত্রে দেখা গিয়েছে বাঁধনকে। বাংলাদেশের মহম্মদ নাজিমউদ্দিনের লেখা উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)