Mahiya Mahi Sarkar : 'একবার শক্ত করে জড়িয়ে ধরো, ভীষণ দরকার...', চাইছেন মাহি!

  বাংলাদেশের চর্চিত, জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মাহিয়া মাহি। ব্যক্তিগত জীবন হোক, কিংবা কেরিয়ার, সর্বদাই আলোচনায় থাকেন অভিনত্রী। ইন্দো-বাংলাদেশ প্রোজেক্টে কাজ করার সুবাদে এই বাংলাতেও সমান আলোচিত হলেন মাহি। অভিনয়ের পাশাপাশি, ব্যক্তিগত জীবনের কারণেও চর্চায় থাকেন বাংলাদেশের এই নায়িকা। ফের একবার নেটনাগরিকদের চর্চায় উঠে এলেন মাহি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 18, 2022, 06:12 PM IST
Mahiya Mahi Sarkar : 'একবার শক্ত করে জড়িয়ে ধরো, ভীষণ দরকার...', চাইছেন মাহি!

Mahiya Mahi Sarkar,Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  বাংলাদেশের চর্চিত, জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মাহিয়া মাহি। ব্যক্তিগত জীবন হোক, কিংবা কেরিয়ার, সর্বদাই আলোচনায় থাকেন অভিনত্রী। ইন্দো-বাংলাদেশ প্রোজেক্টে কাজ করার সুবাদে এই বাংলাতেও সমান আলোচিত হলেন মাহি। অভিনয়ের পাশাপাশি, ব্যক্তিগত জীবনের কারণেও চর্চায় থাকেন বাংলাদেশের এই নায়িকা। ফের একবার নেটনাগরিকদের চর্চায় উঠে এলেন মাহি।

১৭ ডিসেম্বর রাতে নিজের ফেসবুকের পাতায় একটি পোস্ট করেন বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি সরকার। লেখেন, 'খুব শক্ত করে একবার জড়ায় ধরবা? যেন সব কষ্ট ভুলে যাই, যেন আবার আমার চুলগুলো উড়ে, যেন পেছনে বেহালা বেজে উঠে, যেন কারন ছড়াই মুচকি হাসি ঠোঁটে লেগে থাকে শুধু একবার শক্ত করে জড়ায় ধরো, ভীষন দরকার'।

আরও পড়ুন-মেসি জ্বরে কাবু গোটা বলিউড, রয়েছেন মেসির গোপন প্রেমিকা...

আর মাহির এই পোস্টের পরই নানান মত প্রকাশ করেছে নেটপাড়া। কেউ মনে করছেন, 'হয়ত কোনও সাংসারিক টানাপোড়েনের মধ্যে রয়েছেন'। কারোর মত, অন্তঃসত্ত্বা মহিলারা এই মহূর্তে নানান মানসিক দোলাচলের মধ্যে দিয়ে যান, তেমনই কিছু কারণে হয়ত লিখেছেন। এদিকে আরও একটি পোস্টে মাহি লিখেছেন, 'মুহাবব্তকি দুনিয়া বাসানে চালি/ম্যা তেরে লিয়ে সাব ভোলানে চালি/তুহি ম্যারি প্যাহলি খওয়াহিশ তুহি আখরি হ্যা'। এর পরেই লিখেছেন, তুমি কি আমায় অনুভব করতে পারছো? মাহির এই পোস্টে বেশ বোঝা যায়, যে হবু সন্তানের উদ্দেশ্যেই তিনি এই পোস্ট করেছেন। 

প্রসঙ্গত, ২০২১-এর ১৩ সেপ্টেম্বর বাংলাদেশের ব্যবসায়ী তথা রাজনীতিবিদ কামারুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহি। আর বিয়ের ১ বছরের মাথাতেই মা হওয়ার সুখবর শুনিয়েছেন অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.