Nusrat Faria: দুই বাংলায় জনপ্রিয়তা তুমুল, জীবনের একমাত্র আক্ষেপের কথা বললেন নুসরত

সঞ্চালনা দিয়ে কেরিয়ার শুরু হলেও এখন নুসরত ফারিয়ার(Nusrat Faria)) অভিনয় জীবন ব্যস্ততায় ভরা। মাঝে মাঝে গায়িকা ফারিয়া হিসেবেও দর্শকদের সামনে হাজির হন এই তারকা। এত কিছু করেও নুসরত ফারিয়ার মনে শান্তি নেই।

Updated By: Apr 18, 2022, 02:56 PM IST
Nusrat Faria: দুই বাংলায় জনপ্রিয়তা তুমুল, জীবনের একমাত্র আক্ষেপের কথা বললেন নুসরত

সেলিম রেজা, বাংলাদেশ: তাঁর ছবি থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, প্রতিনিয়ত তিনি চমক দেওয়ার চেষ্টা করেন এবং আলোচনার কেন্দ্র বিন্দুতে থাকতে পছন্দ করেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা নুসরত ফারিয়া। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে কাজ করছেন এপার বাংলার সিনেমাতেও। ঢালিউডের পাশাপাশি টলিউডেও জনপ্রিয়তা পেয়েছেন তিনি। জীবনে সাফল্য পেয়ে জীবনে একটা আক্ষেপ রয়ে গেছে নুসরতের।

সঞ্চালনা দিয়ে কেরিয়ার শুরু হলেও এখন তাঁর অভিনয় জীবন ব্যস্ততায় ভরা। মাঝে মাঝে গায়িকা ফারিয়া হিসেবেও দর্শকদের সামনে হাজির হন এই তারকা। এত কিছু করেও নুসরত ফারিয়ার মনে শান্তি নেই। মনের ভেতর তুমুল এক আক্ষেপ রয়ে গেছে। আর এই আক্ষেপের কথাই সবার সামনে বলে ফেললেন এই জনপ্রিয় নায়িকা । সেই আক্ষেপ মুখ ফুটে বলেই ফেললেন তিনি। 

নুসরত ফারিয়ার ফ্যানেরা জানেন যে ভীষণ স্বাস্থ্য সচেতন তাঁদের প্রিয় এই অভিনেতা। সুন্দর চেহারা ও শরীর ধরে রাখার জন্যই ভাতকে না বলেছেন তিনি। ভাত খেতে না পারাটাই তাঁর জীবনের সবচেয়ে বড় আক্ষেপ। শুধু ভাত নয়, আলু ভর্তা, ডাল, ডিম এগুলোও খাওয়া থেকে বিরত রয়েছেন ফারিয়া। ফারিয়া তাঁর ফেসবুকে সম্প্রতি একটি স্টেটাসে লেখেন, ‘ভাতের জন্য পরিশ্রম করি কিন্তু ভাত খেতে পারি না।’এরপর একজন ভক্ত কমেন্ট করেছেন- ‘আলু ভর্তা, ডাল, ডিম, ভাজি একটা কাঁচা মরিচ?’। উত্তরে ফারিয়া লিখেছেন ‘এগুলোও না’।

আরও পড়ুন: Ranveer Singh: বাবা হতে চলেছেন রণবীর সিং, ছেলে হবে না মেয়ে সেই চিন্তায় অস্থির নায়ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.