কলকাতায় কোভিড আক্রান্ত বনিতা সান্ধু, ভর্তি হলেন না বেলেঘাটা আইডিতে

পরিকাঠামো পছন্দ হয় নি, বেলেঘাটা আইডিতে ভর্তি  হলেন না বলিউড অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 4, 2021, 07:48 PM IST
কলকাতায় কোভিড আক্রান্ত বনিতা সান্ধু, ভর্তি হলেন না বেলেঘাটা আইডিতে
বনিতা সান্ধু

নিজস্ব প্রতিবেদন : কলকাতায় 'কবিতা অ্যান্ড টেরেসা' নামে একটি ছবির শ্যুটিং করতে এসে করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী বনিতা সান্ধু (Banita Sandhu)। 'অক্টোবর'-খ্যাত অভিনেত্রীকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়। বেশ কিছুক্ষণ সুপারের ঘরে কাটিয়ে পরিকাঠামো পছন্দ না হওয়ায় বেরিয়ে যান অভিনেত্রী। খবর, বেসরকারি হাসপাতালে গিয়েছেন বনিতা। এখনও পর্যন্ত, কেবলমাত্র বেলেঘাটা আই ডি ও মেডিক্য়াল কলেজেই UK থেকে আসা আক্রান্তদের জন্য বিশেষ ওয়ার্ড তৈরি করেছে স্বাস্থ্য দফতর। সেখানে ভর্তি না হয়ে বেসরকারি হাসপাতালে চলে যাওয়ায়, প্রশ্ন উঠছে, তবে কি বেসরকারি হাসপাতালগুলিকেও প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছিল স্বাস্থ্য দফতর? গত ৩০ ডিসেম্বর ব্রিটেন থেকে কলকাতায় ফেরেন বনিতা সান্ধু। ফলে তাঁর শরীরে করোনায় নয়া স্ট্রেন রয়েছে কি না, তা পরীক্ষানিরীক্ষা করা হবে। প্রসঙ্গত বিদেশ থেকে ফেরার পর বনিতার সহযাত্রী ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন। 

গোটা বিশ্বজুড়ে কোভিড থাবা বসানোর পর, বলিউডের একের পর এক তারকার করোনায় (Corona) আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। কণিকা কাপুর দিয়ে শুরু হয়েছিল। বিদেশ থেকে মুম্বই হয়ে লখনউতে ফেরার পর কোভিডে আক্রান্ত হন কণিকা। এরপর তাঁকে উত্তরপ্রদেশের একটি হাসপাতালে ভর্তি করা হয়। কণিকা কাপুরের পর একে একে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চনদের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। যদিও প্রত্যেকে সুস্থ হয়ে শেষ পর্যন্ত শ্যুটিং শুরু করেছেন।

আরও পড়ুন : 'ম্যান অ্যান্ড ওয়াইফ', এভাবেই নিজেদের পরিচয় করালেন নীল-তৃণা

সম্প্রতি করোনায় আক্রান্ত হন নীতু কাপুর এবং বরুণ ধওয়ানও। যুগ যুগ জিয়োর শ্যুটিং করতে গিয়েই করোনায় আক্রান্ত হন নীতু, বরুণরা। যা প্রকাশ্যে আসতেই বরুণ এবং নীতুর অনুরাগীদের মধ্যে জল্পনা বাড়তে শুরু করে। কোভিডে আক্রান্ত হওয়ার পর আইসোলেশনে থেকে প্রত্যেকেই সুস্থ হয়ে উঠেছেন।

.