'লড়ে যাও', 'বেলা চাও'-এর বাংলা ভার্সনে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিস থেকে সাংবাদিকের শুভেচ্ছা তারকাদের

 ইতালীয় এই গানটি উদ্ভব বহু আগে হলেও বর্তমানে এই গানটি নতুন করে মন কেড়েছে অনেকেরই। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 3, 2020, 02:18 PM IST
'লড়ে যাও', 'বেলা চাও'-এর বাংলা ভার্সনে  চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিস থেকে সাংবাদিকের শুভেচ্ছা তারকাদের

নিজস্ব প্রতিবেদন :  নেটফ্লিক্সের ওয়েব সিরিজ 'মানি হেইস্ট'-এর দৌলতে 'বেলা চাও' গানটি ইতিমধ্যেই অনেকেই নতুন করে শুনে ফেলেছেন। ১৯৪৩ থেকে ১৯৪৫ ইতালীয় গৃহযুদ্ধের সময় 'বেলা চাও' গানটির উদ্ভব। ইতালীয় এই গানটি উদ্ভব বহু আগে হলেও বর্তমানে এই গানটি নতুন করে মন কেড়েছে অনেকেরই। এবার 'বেলা চাও'-এ উদ্বুদ্ধ হয়ে তৈরি হয়েছে নতুন বাংলা মিউজিক ভিডিয়ো 'লড়ে যাও'। মে দিবসে অনলাইনে মুক্তি পেয়েছে এই গানটি। 

বর্তমান সময়ের প্রেক্ষিতে দাঁড়িয়ে মানুষের লড়াইটা অনেকটাই বদলে গিয়েছে। মানুষ বাড়িতে থেকেই করোনার মতো মহামারীর বিরুদ্ধে লড়ছেন। তবে এই পরিস্থিতিতে সবথেকে কঠিন সময়ের মধ্যেই দিয়ে যাচ্ছে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিসকর্মী, সাংবাদিক থেকে শুরু করে 'ডেলিভারি বয়'রা। তাঁদের এই পরিস্থিতিতেও প্রাণের ঝুঁকি নিয়ে বের হতে হচ্ছে। কোভিড-১৯-এর হাত থেকে সাধারণ মানুষকে বাঁচাতে যাঁরা লড়ছেন, তাঁদের এই লড়াইকে অভিবাদন জানাতেই তৈরি হয়েছে 'লড়ে যাও' মিউজিক ভিডিয়োটি।

আরও পড়ুন-বাবা নেই, অবশেষে মা নীতু ও ভাই রণবীর কাপুরের কাছে পৌঁছলেন ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমা

এই উদ্যোগে সামিল হয়েছেন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির ৩৬ জন তরুণ তারকা। যাঁদের মধ্যে রয়েছেন সৌরসেনী মৈত্র, তৃনা  সাহা, অমৃতা চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য, পূজারিণী ঘোষ  ,ঋতব্রত মুখোপাধ্যায়, স্বস্তিকা দত্ত, দেবলীনা কুমার সহ আরও অনেক জনপ্রিয় তারকা।

আরও পড়ুন-ঋষি কাপুরের মৃত্যু শয্যার ভিডিয়ো ফাঁস! হাসপাতাল কর্তৃপক্ষকে দুষছে FWICE

'বেলা চাও'-এর আদলে 'লড়ে যাও' নতুন করে অ্যারেঞ্জ করেছেন অম্লান চক্রবর্তী। গানটি বাংলায় লিখেছেন আকাশ চক্রবর্তী, গেয়েছেন শুভঙ্কর দে ও অমৃতা।  মিউজিক ভিডিয়োটির পরিচালনা ও সম্পাদনার দায়িত্বে ছিলেন শুভ ভট্টাচার্য। 

.