America’s Got Talent, মার্কিন রিয়েলিটি শোয়ে নজর কাড়ছেন এরাজ্যের সোনালি

বাঙালি কন্যার নৃত্যশৈলীতে মুগ্ধ আমেরিকাজ গট ট্যালেন্ট-এর বিচারকরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 5, 2020, 04:30 PM IST
America’s Got Talent, মার্কিন রিয়েলিটি শোয়ে নজর কাড়ছেন এরাজ্যের সোনালি

নিজস্ব প্রতিবেদন : বাড়ি উত্তর ২৪ পরগনার বাগদাতে। এরাজ্যের বাসিন্দা বছর ১৫র সোনালি মজুমদার এখন মার্কিন রিয়েলিটি শোয়ের মঞ্চ কাঁপাচ্ছে। ভারতের হয়ে প্রতিনিধিত্ব করা বাঙালি কন্যার নৃত্যশৈলীতে মুগ্ধ আমেরিকাজ গট ট্যালেন্ট-এর বিচারকরা।

 বাগদার বাসিন্দা সোনালির বাবা পেশায় কৃষিজীবা। খুব কষ্ট করেই সোনালিকে বড় করে তুলছেন তিনি। সোনালি যেখানে থাকেন, সেখানে  বিদ্যুৎ পর্যন্ত পৌঁছোয়নি, জলেরও সমস্যা রয়েছে বলে জানিয়েছেন সোনালি। তবুও ছোট থেকে নাচ সোনালির ভীষণই পছন্দের। তাই মেয়ের পছন্দকে পূরণ করতে কোনও চেষ্টায় ছাড়েননি সোনালির বাবা-মা। প্রথমে বাগদাতে একজনের কাছে নাচের প্রশিক্ষণ নিয়েছিল সোনালি। পরবর্তীকালে কলকাতায় এসে বিভাস ডান্স অ্যাকাডেমিতে নাচের তালিম নেয় সোনালি।

আরও পড়ুন-সোনু সুদের নাম ভাঙিয়ে প্রতারণা, শ্রমিকদের সতর্ক করলেন অভিনেতা

আমেরিকাজ গট ট্যালেন্টে সোনালির সঙ্গে পারফর্ম করতে দেখা গিয়েছে সুমন্ত মারজু বলে এক যুবককে। যিনি ওডিশার বাসিন্দা। পরে কলকাতায় এসে তিনিও বিভাস ডান্স অ্যাকাডেমিতে প্রশিক্ষণ নেন। মার্কিন মুকুলের এই খ্যাত নামা রিয়েলিটি শোয়ে Bad Salsa (সালসার একটি নৃত্য শৈলী) পারফর্ম করতে দেখা যায় সুমন্ত মারজু ও সোনালী মজুমদারকে। সম্প্রতি মার্কিন একটি জনপ্রিয় টিভি চ্যানেলে সোনালী ও সুমন্ত-র এই ডান্স পারফরম্যান্স সম্প্রচারিত হয়েছে। যেখানে বলিউডের গানেই Bad Salsa পারফর্ম করতে দেখা যায় সোনালি ও সুমন্তকে। যা তাক লাগিয়ে দিয়েছেন শোয়ের বিচারকদের।

এখন শুধুই আমেরিকাজ গট ট্যালেন্টে শেরার শিরোপা জেতার অপেক্ষায় রয়েছেন সোনালি ও সুমন্ত।

আরও পড়ুন-গায়ে হলুদ, বিয়ে থেকে সাধভক্ষণ, নানা অদেখা ছবি শেয়ার করলেন ডিম্পি গঙ্গোপাধ্যায়

.