ওয়েব পোর্টালেই মিলবে এই শতকের সব বাংলা গান

সঙ্গীত জগতের জন্য এক অভিনব উদ্যোগ এ শতকের বাংলা গান। ওয়েব পোর্টালে এবার খুব সহজেই পেয়ে যাবেন আপনার পছন্দের শিল্পীর বাংলা গান। নতুন করে তৈরি করা গানও শুনতে পাবেন এই পোর্টালেই। সদ্য গ্যালারি গোল্ডে হয়ে গেল এর আনুষ্ঠানিক প্রকাশ।

Updated By: Jan 10, 2017, 03:21 PM IST
ওয়েব পোর্টালেই মিলবে এই শতকের সব বাংলা গান

ওয়েব ডেস্ক: সঙ্গীত জগতের জন্য এক অভিনব উদ্যোগ এ শতকের বাংলা গান। ওয়েব পোর্টালে এবার খুব সহজেই পেয়ে যাবেন আপনার পছন্দের শিল্পীর বাংলা গান। নতুন করে তৈরি করা গানও শুনতে পাবেন এই পোর্টালেই। সদ্য গ্যালারি গোল্ডে হয়ে গেল এর আনুষ্ঠানিক প্রকাশ।

 

বাংলা গানকে বাঁচিয়ে রাখতে বর্তমান সঙ্গীত জগতের শিল্পীদের কথা ভেবেই এক অভিনব উদ্যোগ এ শতকের বাংলা গান। নতুন এই ওয়েব পোর্টালে থাকবে বিভিন্ন স্বাদের নতুন বাংলা গান।আর শ্রোতাদের গান ভালো লাগলে খুব সহজেই তা কিনতে পারবেন অনলাইনে। এই প্রয়াস শিল্পী অঞ্জন মজুমদারের। বাংলা গানকে সঙ্গীতপ্রেমী মানুষের কাছে বাঁচিয়ে রাখতেই এই উদ্যোগ নিয়েছেন তিনি। এই ওয়েব পোর্টালের আনুষ্ঠানিক লঞ্চে হাজির ছিলেন সঙ্গীত জগতের বিশিষ্টরা। এই প্রয়াসকে সাধুবাদ জানালেন প্রত্যেকেই।

 

মাত্র ৩০ টাকায় এই সাইট থেকে গান কিনতে পারবেন শ্রোতারা। প্রতিথযশা শিল্পীদের পাশাপাশি উঠতি শিল্পীদের জন্যও এটি অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম। আরও নতুন বাংলা গান তৈরি হোক, পৌছে যাক সকলের কাছে। এ শতকের বাংলা গান এগিয়ে চলুক। 

.