এবার বলিউডে অভিনয়ে ভাগ্যশ্রী-র ছেলে

পরিবারতন্ত্র জারি থাকছে বলিউডে। টাইগার শ্রফ থেকে শ্রদ্ধা কাপুর। বরুন ধাওয়ান থেকে আলিয়া ভাট। গত বেশ কয়েক বছর ধরে তারকাদের সন্তানরা বলিউডে পা রাখছেন। এবার সেই তালিকায় যোগ দিচ্ছেন ভাগ্যশ্রীর ছেলে। সলমনের সুপার হিট সিনেমা ম্যায়নে প্যায়ার কিয়া-র নায়িকা ভাগ্যশ্রী-র ছেলের নাম অভিমন্যু দাশানি। যদিও অভিমন্যু এর আগেই বলিউডে কাজ করেছেন সহকারী পরিচালকের ভূমিকায়।

Updated By: Jul 13, 2016, 12:57 PM IST
এবার বলিউডে অভিনয়ে ভাগ্যশ্রী-র ছেলে

ওয়েব ডেস্ক: পরিবারতন্ত্র জারি থাকছে বলিউডে। টাইগার শ্রফ থেকে শ্রদ্ধা কাপুর। বরুন ধাওয়ান থেকে আলিয়া ভাট। গত বেশ কয়েক বছর ধরে তারকাদের সন্তানরা বলিউডে পা রাখছেন। এবার সেই তালিকায় যোগ দিচ্ছেন ভাগ্যশ্রীর ছেলে। সলমনের সুপার হিট সিনেমা ম্যায়নে প্যায়ার কিয়া-র নায়িকা ভাগ্যশ্রী-র ছেলের নাম অভিমন্যু দাশানি। যদিও অভিমন্যু এর আগেই বলিউডে কাজ করেছেন সহকারী পরিচালকের ভূমিকায়।

আগামী বছর ভাসান বালার পরিচালনায় এক ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করবেন অভিমন্যু। ফ্যান্টম-এর পরিচালক ভাসান বালার এই সিনেমাটি রোমান্টিক থ্রিলার বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে ।  

ভাগ্যশ্রী-র ছেলে অভিমন্যু রোহন সিপ্পির 'দম মারো দম' ও 'নটঙ্কি শালা' সিনেমায় সহকারীর ভূমিকায় কাজ করেন। ১৯৯০ সালে জন্ম ৫ ফুট ৭ ইঞ্চি উচ্চতার অভিমন্যুর। শোনা যায় তিনি নাকি খুব ভাল নাচতে পারেন।  

.