close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মায়ের জন্য নিবেদিত প্রাণ, সালমা খানের জন্য এটাই করলেন সলমন

তাঁর সঙ্গে গিয়েছেন 'ভারত' ছবির প্রযোজক তথা সলমনের বোন অলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রী, মা সলমা খান ও অলভিরা খান।

Updated: Aug 20, 2018, 08:48 PM IST
মায়ের জন্য নিবেদিত প্রাণ, সালমা খানের জন্য এটাই করলেন সলমন

নিজস্ব প্রতিবেদন : মা সালমা খানের প্রতি সলমনের ভালোবাসার কথা নতুন করে না বললেও চলবে। তবে বলিউডের এতবড় তারকা হয়েও মা সালমা খানের প্রতি নিবেদিত প্রাণ বলিউডের 'ভাইজান'এর। সম্প্রতি আগামী ছবি 'ভারত'-এর শ্যুটিংয়ের জন্য বিদেশে রয়েছেন সলমন খান। তাঁর সঙ্গে গিয়েছেন 'ভারত' ছবির প্রযোজক তথা সলমনের বোন অলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রী, মা সলমা খান ও অলভিরা খান।

শ্যুটিংয়ে গিয়ে কিছুদিন আগেই মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন সলমন। ক্যাপশানে লিখেছিলেন, ''আমার জীবন, আমার ভালোবাসা। '' যে ছবিতে সালমা খানকে সলমনের কাঁধে মা রাখতে দেখা গেছে। পাশাপাশি সালমা খানের সঙ্গে সলমনের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যাচ্ছে সলমা খানকে হাত ধরে রাস্তা পার করাচ্ছেন তাঁর ছেলে সলমন। সম্প্রতি আরও একটি ভিডিও পোস্ট করেছেন সলমন যেখানে দেখা যাচ্ছে মাকে হাত ধরে ধীরে ধীরে সিঁড়ি দিয়ে উপরে উঠতে সাহায্য করছেন সল্লু। যাঁর ক্যাপশানে তিনি লিখেছেন, 'ইয়ে বন্ধন হ্যায় প্যায়ার কা'। যেটি কিনা তাঁর জনপ্রিয় সিনেম 'করণ-অর্জুন'-এর হিট গান।

আরও পড়ুন-জোনাস পরিবারে প্রিয়াঙ্কাকে স্বাগত জানাতে তৈরি নিকের দাদা-বৌদি

সলমন তাঁর মা সলমা খানের যেভাবে যত্ন নিচ্ছেন, তা যেকোনও ভারতীয় মা-ই তাঁর ছেলের কাছে আশা করবেন। কিছুদিন আগে সলমনের এই পোস্ট দেখে তাঁর বোন অর্পিতা খান শর্মাও টুইটার পোস্টে লেখেন, তাঁর আশা, তাঁর ভাই সলমন যেভাবে তাঁর মাকে ভালোবাসেন, ঠিক সেভাবেই তাঁর ছেলে আহিলও বড় হয়ে তাঁর খেয়াল রাখবেন।

তবে শুধুই মা নয়, বাবা সেলিম খানের প্রতিও সলমন খানের শ্রদ্ধা অটুট, তা তাঁর এই পোস্ট থেকেই বোঝা যায়।

প্রসঙ্গত, খান পরিবারে সলমন খান একজন ব্যক্তি, যিনি মা, বাবা, ভাই বোন সহ গোটা পরিবারকেই এক সুতোয় বেঁধে রেখেছেন। 

আরও পড়ুন-বিয়ের ২ মাস বাকি, 'প্রাক্তন' রণবীরের কাছে ফিরতে চাইছেন দীপিকা?