close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিয়ের ২ মাস বাকি, 'প্রাক্তন' রণবীরের কাছে ফিরতে চাইছেন দীপিকা?

সবাই যখন 'দীপবীর'-এর এক হওয়ার অপেক্ষায় রয়েছেন, ঠিক তখনই এক কাণ্ড ঘটিয়ে বসেছেন দিপ্পি। 

Updated: Aug 20, 2018, 08:09 PM IST
বিয়ের ২ মাস বাকি, 'প্রাক্তন' রণবীরের কাছে ফিরতে চাইছেন দীপিকা?

নিজস্ব প্রতিবেদন: আগামী নভেম্বর মাসে ইতালির লোকক কোমোতে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড সবচেয়ে বেশি আলোচিত জুটি রণবীর-দীপিকা। ভক্তরা সবাই যখন 'দীপবীর'-এর এক হওয়ার অপেক্ষায় রয়েছেন, ঠিক তখনই এক কাণ্ড ঘটিয়ে বসেছেন দিপ্পি। আর তাঁর এই কাণ্ড কারখানায় ভক্তদের কাছে কম কথাও শুনতে হচ্ছে না সিং বাড়ির বহু বৌমাকে।

জানেন কী ঘটেছে?

১৯ অগস্ট ছিল ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে। আর এই বিশেষ দিনে নিজের ইনস্টাগ্রামে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের ছবি পোস্ট করেছেন দীপিকা। ছবিটি দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের অভিনীত শেষ ছবি 'তামাশা'র। ছবিতে দেখা যাচ্ছে দীপিকা ডেনিম জিন্স ও সাদা শর্ট শার্ট পরে রয়েছেন, মাথায় রঙিন ব্যান্ড।  তিনি দূর থেকে রণবীর কাপুরের ছবি তুলছেন। রণবীরও ছবির জন্য দূরের একটি পাহাড়ের গায়ে বসে পোজ দিচ্ছেন।  ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে-তে দীপিকার এই ছবি পোস্ট করায় ভীষণ বিরক্ত তাঁর ও রণবীর সিংয়ের ভক্তরা। এনিয়ে অভিনেত্রীকে ট্রোল করতেও ছাড়েননি তাঁরা।  কোনোও কোনও ভক্ত বলেছেন দীপিকা এখনও তাঁর প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে ভুলতে পারেননি।

আরও পড়ুন-প্রয়াত বাজপেয়ীর সঙ্গে ছবি, আবেগঘন ঐশ্বর্য

কেউ আবার বলেছেন ''রণবীর সিংয়ের জন্য খারাপ লাগছে। সবাই জানে রণবীর (সিং) আপনাকে কতটা ভালোবাসেন, আর তার পরিবর্তে আপনি রণবীরের (সিং) কী এটাই প্রাপ্য ছিল? বেশ বুঝতে পারিছি রণবীর আপনার (দীপিকা) থেকে অনেক ভালো জীবন সঙ্গীনি পাওয়ার উপযুক্ত। আর আপনি (দীপিকা) রণবীর সিংয়ের ভালোবাসার উপযুক্ত নন।'' কেউ আবার দীপিকার উদ্দেশ্যে লিখেছেন, ''এধরনের ছবি কেন পোস্ট করেছেন? রণবীর সিংয়ের নিশ্চয় খারাপ লাগবে। আপনি যদি রণবীর কাপুরকে এখনও ভোলেননি তাহলে রণবীর সিংকে ছেড়ে দিন। এই ছবিটা তো রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা আলিয়াও দেখবে, তখন ওর কেমন লাগবে?'' কেউ আবার লিখেছেন, '' আর কিছুদিন পরে তো রণবীর সিংয়ের সঙ্গে বিয়ে, তো এখনও কেন রণবীর কাপুর! ''

দেখুন কে কী লিখেছেন?

তবে দীপিকার বিয়ের কিছু আগে এধরনের পোস্ট নিয়ে বিটাউনে গুঞ্জন তো চলছেন। প্রসঙ্গত, রণবীর সিংয়ের আগে রণবীর কাপুরের সঙ্গে দীপিকার প্রেমের কথা সকলেরই জানা। আর সেসময় দীপিকা রণবীরের প্রেমে এতটাই বিভোর ছিলেন যে তিনি কাপুর পরিবারের বৌ হওয়ার জন্য অভিনয় ছাড়তেও রাজি ছিলেন। তবে রণবীর দীপিকার পিছনে ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক জড়ান। যে ধাক্কা সেসময় দীপিকা মেনে নিতে পারেননি। এমনকি দীপিকা নিজেই জানিয়েছেন রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার কারণে তিনি মানসিক ভাবে অসুস্থও হয়ে পড়েন। মনোবিদের সাহায্য নিতে হয়েছিল তাঁকে।

আরও পড়ুন-ভবিষ্যৎতের 'জয়ললিতা' কে হচ্ছেন? ঐশ্বর্য নাকি অনুষ্কা!

পরবর্তীকালে দীপিকার প্রেমে পড়ে হাবুডুবু খান রণবীর সিং। একপ্রকার তাঁর প্রতি রণবীর সিংয়ের ভালোবাসা দেখেই ধীরে ধীরে তাঁর কাছে আসেন দীপিকা। শোনা যায়, শুধু রণবীর নামেই নাকি রণবীর সিংয়ের কাছে এসেছিলেন দিপ্পি। দীপিকার প্রতি রণবীর সিংয়ে একনিষ্ঠ প্রেমের কথা বি-টাউনে প্রায় সকলেই জানেন। তাই প্রশ্ন উঠতে শুরু করেছেন রণবীর সিংকে বিয়ে করার সিদ্ধান্ত নিলেও দীপিকা কি এখনও রণবীর কাপুরকে ভুলতে পারেননি?  

আরও পড়ুন-২৫ বনাম ৩৬, প্রিয়াঙ্কা যখন ১৫, কেমন ছিলেন নিক?