ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্তকে নিয়ে বিস্ফোরক বিগ বসের সুরভি

স্পষ্ট জানান সুরভি রানা 

Updated By: Jan 5, 2019, 01:37 PM IST
ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্তকে নিয়ে বিস্ফোরক বিগ বসের সুরভি

নিজস্ব প্রতিবেদন : সবে সবে শেষ হয়েছে বিগ বস ১২। সলমন খানের শো থেকে এবার বিজয়িনীর মুকুট পরে ঘরে ফিরেছেন দীপিকা কাকর ইব্রাহিম। কিন্তু, টেলিভিশনের জনপ্রিয় মুখ দীপিকা শো-এর বিজয়িনী হলেও, এবারের বিগ বসের গোটা শো-এ যাঁদের নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়, তাঁরা হলেন শ্রীসন্ত এবং সুরভি রানা। শ্রীসন্ত-সুরভির 'লাভ এন্ড হেট রিলেশনশিপ' নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ ছড়তে শুরু করে। আর তাই শো-এর মেয়াদ শেষ হয়ে গেলেও, সুরভি রানা সম্পর্কে মন্তব্য করায় থামেননি শ্রীসন্ত।

আরও পড়ুন : যুবরাজ থেকে সিদ্ধার্থ মালিয়া, রণবীর সিং-এর আগে দীপিকা কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন!
ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্ত সম্প্রতি মন্তব্য করেন, একন মহিলার কী ধরনের ব্যবহার করা উচিত সবার সঙ্গে, তা শেখা উচিত সুরভির। শো চলাকালীন সুরভি যেভাবে দীপিকার গলা ধরে এবং সৃষ্টির চুল ধরে টেনেছেন রাগের চোটে, তা কখনওই করা উচিত নয় বলেও মন্তব্য করেন শ্রীসন্ত। ভারতের প্রাক্তন ক্রিকেটারের ওই মন্তব্যের পর এ বিষয়ে সুরভি রানাকে জিজ্ঞাসা করা হয়।

আরও পড়ুন : ৫ বছর ধরে একটানা অপমান,মারধর! বিচ্ছেদের পর বিস্ফোরক বাঙালি অভিনেত্রী টিনা দত্ত
একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে এরপর শ্রীসন্তের মন্তব্য নিয়ে পাল্টা মুখ খোলেন সুরভি। তিনি বলেন, শ্রীসন্ত যেন তাঁকে কখনও কিছু শেখাতে না আসেন। তাঁর কীভাবে ব্যবহার করা উচিত, তা তিনি খুব ভালভাবেই জানেন। তাই বিষয়টি নিয়ে শ্রীসন্তের মাথা না ঘামালেও চলবে। শো-এর মাঝে বসের ঘরের প্রত্যেকেই কোনও না কোনও সময় মাথা গরম করে আলটপকা মন্তব্য করেছেন কিংবা কাজও করেছেন। আবার তাই নিয়ে তারা ক্ষমাও চেয়ে নিয়েছেন। কিন্তু, শো শেষ হয়ে যাওয়ার পর বিষয়টি নিয়ে আর মাথা ঘামানো উচিত নয় বলেও মন্তব্য করেন সুরভি।

আরও পড়ুন : কঙ্গনাকে অশ্লীল প্রস্তাব, যৌন হেনস্থায় অভিযুক্ত জনপ্রিয় পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়ালেন গওহর খান?
পাশাপাশি আরও বলেন, বিগ বস ১২ শেষ হয়ে গিয়েছে। তাই এবার শ্রীসন্তের উচিত শো-এর মাঝে যা যা হয়েছে, সেগুলি ভুলে যাওয়ার। শো-এ কী কী হয়েছে, তা নিয়ে বাস্তব জীবনে এখন আর মাথা ঘামানোর কোনও প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন সুরভি।

.