নীল রঙের শর্টসের সঙ্গে বিয়ের সাজ, অনুপ জালোটার বিশেষ বান্ধবী জ্যাসলিন গেলেন 'শ্বশুরবাড়ি'

 জ্যাসলিন মাথারুকে এবার দেখা গেল বিয়ের সাজে তবে কিছুটা অন্যরকমভাবে।

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 20, 2020, 05:11 PM IST
নীল রঙের শর্টসের সঙ্গে বিয়ের সাজ, অনুপ জালোটার বিশেষ বান্ধবী জ্যাসলিন গেলেন 'শ্বশুরবাড়ি'
জ্যাসলিন মাথারু

নিজস্ব প্রতিবেদন: বিগ বস ১২-এর জ্যাসলিন মাথারুকে মনে আছে! গজল সম্রাট অনুপ জালোটার বিশেষ বান্ধবী হিসেবে যিনি পরিচিতি পান বিগ বসের ঘরে। যা নিয়ে এক সময় বিস্তর বিতর্ক শুরু হয়ে যায়। সেই জ্যাসলিন মাথারুকে এবার দেখা গেল বিয়ের সাজে তবে কিছুটা অন্যরকমভাবে।

আরও পড়ুন : শহর থেকে অনেক দূরে, পাহাড়ের কোলে ভালবাসায় মগ্ন জিতু-নবনীতা

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন জ্যাসলিন মাথারু। যেখানে বিয়ের কনের সাজে দেখা যায়। লাল রহের দোপাট্টা থেকে নাকের নথ, সুন্দর করে সাজেন জ্যাসলিন তবে লেহঙ্গা পরেননি তিনি। লেহঙ্গার পরিবর্তে জ্যাসলিনের পরনে ছিল নীল রঙের শর্টস। 'ম্যায় চলি শ্বশুরাল' বলে ক্যাপশন দিয়ে ইনস্টাগ্রামে নিজের ওই ছবি শেয়ার করেন জ্যাসলিন। যা দেখে গায়িকার অনুরাগীরা কিছুটা ভড়কে যান।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ওই ধরনের পোশাক পরে জ্যাসলিন আসলে কী করতে চাইছেন বলে প্রশ্ন তোলেন অনেকে। কেউ আবার বলতে শুরু করেন, জ্যাসলিন ওই ধরনের পোশাক পরে ভারতীয় সংস্কৃতির পুরো শেষ করে দিচ্ছেন। এই ধরনের পোশাক পরে জ্যাসলিন যদি শ্বশুরবাড়ির লোকের সামনে হাজির হন, তাহলে সঙ্গে সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যাবে বলেও অনেকে কটাক্ষ করেন। আবার কেউ বলেন, শ্বশুরবাড়ি যাচ্ছেন ভাল কথা কিন্তু লেহঙ্গা তো পরে যান। জ্যসলিন ভারতীয় সংস্কৃতির বারোটা বাজিয়ে দিচ্ছেন বলেও কেউ কেউ মন্তব্য করেন। সবকিছু মিলিয়ে জ্যাসলিনের ওই পোশাক দেখে যে সবাই চমকে উটেছেন, তা বেশ স্পষ্ট হয়ে যায় নতুন ভিডিয়ো থেকে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : মালদ্বীপে বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন দিশা, তারা, ভাইরাল ২ অভিনেত্রীর ছবি

প্রসঙ্গত বিগ বসের ঘর থেকে বেরিয়ে অনুপ জালোটা দাবি করেন, জ্যাসলিন তাঁর ছা্ত্রী, তাঁর কন্যাসম। জ্যাসলিনের সঙ্গে তাঁর সম্পর্ক বা বিয়ের যে খবর ছড়িয়েছে,তা পুরোপুরি ভুয়ো বলেও দাবি করেন গজল সম্রাট।

.