রেশমির বাড়িতে জোর করে মা, বোনকে রেখে এলেন আরহান! দেখুন কী হল এই অভিনেত্রীর সঙ্গে

রেশমিকে ব্যবহার করছেন আরহান, অভিযোগ দেবলিনার 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 6, 2020, 01:31 PM IST
রেশমির বাড়িতে জোর করে মা, বোনকে রেখে এলেন আরহান! দেখুন কী হল এই অভিনেত্রীর সঙ্গে

নিজস্ব প্রতিবেদন: রেশমি দেশাইয়ের অনুপস্থিতিতে তাঁর বাড়িতে থাকতে শুরু করেছে (Arhaan Khan) আরহান খানের পরিবার। রেশমির গরহাজিরায় কেন তাঁর বাড়িতে থাকা হচ্ছে, সেই প্রশ্ন তুলে এবার আইনি নোটিস পাঠানো হল আরহান খানকে।  

আরও পড়ুন : ভাইয়ের জন্য পাড়ি সুদূর সিরিয়ায়, জঙ্গিদের ডেরা থেকে থেকে বেঁচে ফিরতে পারবেন টাইগার শ্রফ!
বিগ বসের (Big Boss) ঘর থেকে বেরনোর পর সেখানে অতিথি হিসেবে হাজির হন দেবলিনা ভট্টাচার্য। বসের ঘরে অতিথি হিসেবে হাজির হওয়ার পরপরই বন্ধু (Rashami Desai) রেশমি দেশাইয়ের সম্মুখীন হন তিনি। এরপরই আরহান সম্পর্কে একাধিক অভিযোগ করা হয় রেশমির কাছে। দেবলিনার অভিযোগ, রেশমির গরহাজিরায় আরহান খানের মা এবং বোন অভিনেত্রীর বাড়িতে থাকতে শুরু করেছেন। বিষয়টি সামনে আসার পরই রেশমির সোসাইটির লোকজন বিষয়টি নিয়ে প্রতিবাদ করেন। পাশাপাশি ওই ঘটনা জানাজানি হওয়ার পরই রেশমি দেশাইয়ের পরিবারের তরফে আরহান খান-কে আইনি নোটিস পাঠানো হয়। অভিনেত্রীর অনুপস্থিতিতে কেন তাঁর বাড়িতে থাকা হচ্ছে, সে বিষয়ে প্রশ্ন তুলতে শুরু করেন দেশাই পরিবারের লোকজন। যদিও আরহান খান বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি।  

আরও পড়ুন : তারকাদের শোয়ের অর্থই ভারত বিরোধিতার কাজে, পাকিস্তানি নাগরিকের ডাকে কী করলেন সলমন!
এদিকে বিগ বসের ঘরে থাকাকালীন আরহানের সঙ্গে সম্পর্কে জড়ান রেশমি দেশাই। কিন্তু আরহান যে বিবাহিত এবং তাঁর সন্তান রয়েছে, সে বিষয়ে তিনি কিছুই জানতেন না বলে দাবি করেন রেশমি। এরপরই আরহানের বিরুদ্ধে ফুঁসে ওঠেন দেবলিনা।  

আরও পড়ুন : রেশমির উপর কালো জাদু করেছেন আরহান খান, বিস্ফোরক বাঙালি অভিনেত্রী দেবলিনা
তিনি অভিযোগ করেন, রেশমিকে ব্যবহার করছেন আরহান। রেশমির নাম, যশ, প্রতিপত্তিকে কাজে লাগিয়েই আরহান নিজের আখের গোছাতে শুরু করেছেন বলেও অভিযোগ করেন দেবলিনা ভট্টাচার্য।