close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিকিনিতে জলে নেমে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রীরা, ভাইরাল বিগ বসের ঘরের এই ভিডিয়ো

শেহনাজ গিল, আরতি সিং, দেবলিনা ভট্টাচার্যদের একসঙ্গে জলে নামতে দেখা যায়

Jayeeta Basu | Updated: Oct 22, 2019, 03:38 PM IST
বিকিনিতে জলে নেমে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রীরা, ভাইরাল বিগ বসের ঘরের এই ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: শুরু হয়ে গিয়েছে বিগ বস ১৩। এই সিজনে রয়েছেন টেলিভিশনের একাধিক জনপ্রিয় অভিনেতা। রেশমি দেশাই থেকে সিদ্ধার্থ শুক্ল কিংবা আরতি সিং অথবা পঞ্জাবি অভিনেত্রী শেহনাজ গিল কিংবা বাঙালি-কন্যা দেবলিনা ভট্টাচার্য। সলমন খানের শোয়ে এবার টেলিভিশনের জনপ্রিয় মুখ-রা কিন্তু ইতিমধ্যেই জোর বিতর্ক শুরু করে দিয়েছেন। এসব বিতর্কের মাঝেই এবার বসের ঘরের অভিনেত্রীরা কি করলেন জানেন!

আরও পড়ুন : 'আরতি চরিত্রহীন', বসের ঘরে ক্রুষ্ণা অভিষেকের বোনকে অশ্লীল অপমান?
সম্প্রতি সামনে আসে বিগ বস ১৩-র পুল পার্টির একটি প্রোমো। যেখানে শেহনাজ গিল, আরতি সিং, দেবলিনা ভট্টাচার্যদের একসঙ্গে জলে নামতে দেখা যায়। অর্থাত বসের ঘরের এলাকার মধ্যে যে সুইমিং পুল রয়েছে, সেখানে একসঙ্গে নেমে পড়তে দেখা যায় দেবলিনা ভট্টাচার্য, আরতি সং-দের। শুধু তাই নয়, জলে নেমে উষ্ণতা ছড়াতে শুরু করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রীরা। যে ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : ক্যামেরার সামনেই অন্তরঙ্গ সিদ্ধার্থ-রেশমি, ফের বিতর্কে বিস বস
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বিগ বসের ঘরে আরতি সিংকে 'চরিত্রহীন' বলে আক্রমণ করেন সিদ্ধার্থ দে। বোনের সম্পর্কে কীভাবে ওই ধরনের কটূক্তি করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন আরতি সিংয়ের দাদা ক্রুষ্ণা অভিষেক। শুধু তাই নয়, সিদ্ধার্থ সিংকে জিজ্ঞাসা করার জন্য তিনি সলমন খানের শোয়ে হাজির হয়ে, ভাইজানের সামনেই প্রশ্ন করবেন বলেও জানান টেলিভিশনের এই জনপ্রিয় কৌতুক অভিনেতা।