ক্যামেরার সামনেই অন্তরঙ্গ সিদ্ধার্থ-রেশমি, ফের বিতর্কে বিগ বস

জোর সমালোচনা শুরু হয়েছে 

Updated By: Oct 22, 2019, 03:42 PM IST
 ক্যামেরার সামনেই অন্তরঙ্গ সিদ্ধার্থ-রেশমি, ফের বিতর্কে বিগ বস

নিজস্ব প্রতিবেদন: ফের বিতর্ক শুরু হল বিগ বস ১৩ নিয়ে। জনপ্রিয় এই রিয়েলিটি শোয়ের সম্প্রচার চলাকালীনই নাকি অভিনেতা সিদ্ধার্থ শুক্ল অবাঞ্ছিতভাবে স্পর্শ করেছেন রেশমি দেশাইকে। সম্প্রতি এমনই অভিযোগ করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রেশমি দেশাই।

আরও পড়ুন : 'চোসা আম অপছন্দ' মহিলাদের সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে কটাক্ষের মুখে অক্ষয়
তিনি অভিযোগ করেন, সিদ্ধার্থ শুক্ল নাকি তাঁকে স্পর্শ করেছেন বসের ঘরে। শোয়ের সম্প্রচার চলাকালীনই সহঅভিনেতার বিরুদ্ধে জোরদার অভিযোগে সরব হন অভিনেত্রী। রেশমি যখন এই ধরনের অভিযোগ করছেন, তখন সিদ্ধার্থ এবং তাঁর একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি খুলেই বলা যাক তাহলে।
'দিল সে দিল তক' নামে একটি মেগা ধারাবাহিকের একটি ক্লিপিংস সম্প্রতি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে কখনও রেশমি দেশাইয়ের কপালে আবার কখনও রেশমি চোখে চুম্বন করতে দেখা যায় সিদ্ধার্থকে। ধারাবাহিকের স্বার্থেই ওই চুম্বন দৃশ্যে অভিনয় করেন রেশমি এবং সিদ্ধার্থ। কিন্তু টেলিভিশনের ওই জনপ্রিয় অভিনেতার বিরুদ্ধে অভিযোগের পরপরই সিদ্ধার্থ এবং রেশমির ওই অন্তরঙ্গ ভিডিয়ো ভাইরাল হতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়।
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি বিগ বস ১৩-র সম্প্রচার যাতে বন্ধ করে দেওয়া হয়, তার স্বপক্ষে জোরদার সওয়াল শুরু করা হয় একটি রাজনৈতিক সংগঠনের তরফে। সলমন খানের শোয়ে সম্প্রচারের মাঝে পুরুষ-মহিলাকে বিছানা ভাগ করে ঘুমোতে দেখা যাচ্ছে। যা ভারতীয় সংস্কৃতিকে কুরুচিকর একটি দৃশ্য। যা দেশের মানুষের কাছে ভুল বার্তা পৌঁছে দিচ্ছে। এই অভিযোগ করেই কেন্দ্রের তথ্য এবং সম্প্রচার মন্ত্রকের দ্বারস্থ হয় একটি সংগঠন। পাশাপাশি সমাজের স্বার্থে যাতে এই শেয়ের সম্প্রচার বন্ধ করে দেওয়া হয়, এমন সওয়ালও করা হচ্ছে সংশ্লিষ্ঠ সংগঠনের তরফে।