বিগ বসের ঘরে গিয়ে বাসন মাজলেন, টয়লেটও পরিষ্কার করলেন বিরক্ত সলমন

  বিগ বস-এর ঘরে ঢুকে এবার বেশ বিরক্ত সলমন খান। অপরিষ্কার টয়লেট, নোংরা রান্নাঘর দেখে বেশ ক্ষিপ্ত সল্লু। নিজেই সহকারীদের নিয়ে পৌঁছে গেলেন রান্নাঘরে, নিজের হাতেই ধুলেন বাসনপত্র। এমনকি টয়লেট পরিষ্কার করতেও দেখা গেল সল্লুকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 29, 2019, 02:16 PM IST
বিগ বসের ঘরে গিয়ে বাসন মাজলেন, টয়লেটও পরিষ্কার করলেন বিরক্ত সলমন

নিজস্ব প্রতিবেদন:  বিগ বস-এর ঘরে ঢুকে এবার বেশ বিরক্ত সলমন খান। অপরিষ্কার টয়লেট, নোংরা রান্নাঘর দেখে বেশ ক্ষিপ্ত সল্লু। নিজেই সহকারীদের নিয়ে পৌঁছে গেলেন রান্নাঘরে, নিজের হাতেই ধুলেন বাসনপত্র। এমনকি টয়লেট পরিষ্কার করতেও দেখা গেল সল্লুকে। 

কী অবাক হচ্ছেন?

তবে ঘটনাটা এক্কেবারেই মিথ্যে নয়। সম্প্রতি বিগ বস সিজন-১৩ প্রতিযোগীদের সঙ্গে এমনটাই ঘটেছে। হঠাৎই বিগ বসের ঘরে সলমন পৌঁছে যাবেন তা প্রতিযোগীদের হয়ত কেউই আশা করেননি। ঘরের এমন অবস্থা দেখে সলমন যে বেশ বিরক্ত তা অবশ্য তাঁকে দেখেই বেশ বোঝা যাচ্ছিল। তবে তিনি প্রতিযোগীদের ঘরে বন্ধ করে নিজেই এই পরিস্কার পরিচ্ছন্ন করার কাজে হাত লাগান। প্রতিযোগীদের প্রায় সকলেই 'Sorry' বলতে থাকেন। তবে 'ভাইজান' তাতে বিশেষ পাত্তা দেননি, উল্টে তাঁদের এমন কাজকর্মে বেশ বিরক্তই হন। সলমনের এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে বিগ বস ১৩-র কর্তৃপক্ষের তরফে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

খুব শীঘ্রই বিগ বস-১৩ এ সম্প্রচারিত হবে এই এপিসোড। প্রসঙ্গত, সম্প্রতি নিজের ৫৪ তম জন্মদিন সেলিব্রেট করেছেন সল্লু। তাঁর জন্মদিনে বাড়ির সামনে ভক্তদের ভিড়, এবং তাঁকে ঘিরে সকলের উচ্ছ্বাস দেখে চোখে জল এসে যায় সলমনে। পাপারাৎজির ক্যামেরাবন্দি হয় আবেগতাড়ির সলমনের সেই ছবি।

.