ঐশ্বর্যর জন্য এখনও কষ্ট পান সলমন? কী বললেন বলিউড 'ভাইজান'

প্রকাশ্যেই করা হয় প্রশ্ন 

Updated By: Nov 18, 2019, 03:08 PM IST
ঐশ্বর্যর জন্য এখনও কষ্ট পান সলমন? কী বললেন বলিউড 'ভাইজান'

নিজস্ব প্রতিবেদন: পাগলপন্থির প্রমোশনের জন্য বিগ বসের শোয়ে হাজির হন অনিল কাপুর। কৃতি খারবান্দা এবং ঊর্বশী রউতেলার সঙ্গে সলমন খানের শোয়ে হাজির হন অনিল। সেখানেই প্রশ্ন উত্তর পর্বে সলমন খান এবং অনিল কাপুর একে অপরের একাধিক প্রশ্নের উত্তর দিতে শুরু করেন।

আরও পড়ুন : অক্ষয়ের সাহায্যেই আইভিএফ পদ্ধতিতে মা হন করিনা কাপুর?
বিগ বসের স্টেজে হাজির হয়ে সলমনকে প্রশ্ন করা হয়, তাঁর প্রিয় সহকর্মী কে? এ পর্যন্ত যতজন অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন, তাঁদের মধ্যে প্রিয় কে কে? টিম পাগলপন্থির ওই প্রশ্নের মধ্যে ভাগ্যশ্রী, মাধুরী দিক্ষীত, সোনম কাপুর, করিশ্মা কাপুর, করিনা কাপুর, ক্যাটরিনা কাইফ, ঐশ্বর্য রাই বচ্চন এবং সঙ্গীতা বিজলানির নাম নেওয়া হয় সলমনের সামনে। অভিনেত্রীদের তালিকায় প্রত্যেকেই তাঁর প্রিয় এবং প্রত্যেকের সঙ্গেই তাঁর সম্পর্ক বেশ ভাল বলে জানান সলমন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : সলমনকে দেখে ঘাবড়ে গেলেন সাই, ভাইরাল ভিডিয়ো

শুধু ঐশ্বর্যর নাম শোনার পর পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি সলমনকে। পাশাপাশি ক্যাটরিনার নাম শুনে হেসে ফেলেন সলমন। এসবের পাশাপাশি সঙ্গীতা বিজলানিকে একসময় তাঁর জীবনের সত্যিকারের সঙ্গিনী বলেও মন্তব্য করেন সলমন খান।

আরও পড়ুন : বিয়ের আগে 'অপ্রত্যাশিত প্রেগনেন্সি', অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথমে মুষড়ে পড়েন অভিনেত্রী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, ঐশ্বর্য ছাড়া প্রাক্তন বান্ধবীদের প্রত্যেকের সঙ্গেই সলমন খানের যোগাযোগ রয়েছে। এমনকী, সঙ্গীতা বিজলানিকে প্রায়শই সলমনের বাড়িতে দেখা যায়। রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর খান বাড়িতে অবাধ যাতাযাত ক্যাটরিনা কাইফের। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ভারত এবং টাইগার জিন্দা হ্যায়-তে সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ারও করেন ক্যাটরিনা। এসবের পাশাপাশি সলমন খানের দুই বোন আলভিরা খান এবং অর্পিতা খানের সঙ্গেও সলমনের সম্পর্ক বেশ ভাল।

.