অক্ষয়ের সাহায্যেই আইভিএফ পদ্ধতিতে মা হন করিনা কাপুর?

কী করবেন শেষ পর্যন্ত 

Updated By: Nov 18, 2019, 02:02 PM IST
অক্ষয়ের সাহায্যেই আইভিএফ পদ্ধতিতে মা হন করিনা কাপুর?

নিজস্ব প্রতিবেদন: মা হচ্ছেন করিনা কাপুর খান। তাঁর সঙ্গী কিয়ারা আদবানি। অর্থাত করিনা, কিয়ারা একসঙ্গে মা হচ্ছেন ঠিকই, কিন্তু নতুন সদস্য আসার খবরে দুই পরিবারের মধ্যে শুরু হয়ে যায় টানাপোড়েন। আশ্চর্য হয়ে যাচ্ছেন শুনে?

আরও পড়ুন : বিয়ের আগে 'অপ্রত্যাশিত প্রেগনেন্সি', অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথমে মুষড়ে পড়েন অভিনেত্রী
 বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সোমবার মুক্তি পায় গুড নিউজ-এর ট্রেলার। সেখানেই দেখানো হচ্ছে, এবার নতুন করে মা হচ্ছেন করিনা কাপুর। অক্ষয় কুমারের এবং করিনা কাপুর দুজনে একসঙ্গে সিদ্ধান্ত নেন আইভিএফ পদ্ধতির মাধ্যমেই মা হবেন অক্ষয়ের স্ত্রী করিনা। অন্যদিকে দলজিত সিং দোসাঞ্জের স্ত্রী কিয়ারাও আইভিএফ পদ্ধতিতে মা হবেন বলে জানা যায়। কিন্তু আইভিএফ ক্লিনিকে একের স্পার্ম অন্যের গর্ভে প্রবেশ করানো হয়। আর সেখানেই শুরু হয় গণ্ডগোল।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : শাহরুখের হাতে কী, ভাইরাল কিং খানের ভিডিয়ো

দেখুন ট্রেলার...

অর্থাত অক্ষয়ের স্পার্ম চলে যায় কিয়ারার গর্ভে এবং দলবজিতের স্পার্ম চলে যায় করিনার গর্ভে। এরপরই দুই পরিবারের মধ্যে তুমুল অশান্তি শুরু হয়ে যায়। বিষয়টি একেবারেই মেনে নিতে পারেননি অক্ষয় কুমার এং করিনা কাপুর। শেষ পর্যন্ত কী হবে অক্ষয়, করিনা, কিয়ারাদের জীবনে! শেষটুকু জানতে হলে অবশ্যই ২৭ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে আপনাকে। কারণ ২৭ ডিসেম্বরই মুক্তি পাচ্ছে গুড নিউজ।

.