বিয়েই করেননি Rakhi Sawant, দেদার মিথ্যে বলছেন অভিনেত্রী?

নিজের জনপ্রিয়তার জন্য বার বার মিথ্যে বলছেন টেলিভিশনের ড্রামা কুইন?

Updated By: Feb 1, 2021, 06:11 PM IST
বিয়েই করেননি Rakhi Sawant, দেদার মিথ্যে বলছেন অভিনেত্রী?
রাখি সাওয়ান্ত

নিজস্ব প্রতিবেদন: ​দিনের পর দিন ধরে মিথ্যে বলছেন রাখি সাওয়ান্ত? নিজের জনপ্রিয়তার জন্য বার বার মিথ্যে বলছেন টেলিভিশনের ড্রামা কুইন? সম্প্রতি এমনই একটি খবরে তোলপাড় শুরু হয়েছে পেজ থ্রির পাতায়।

বিগ বস ১৪ শুরু হওয়ার পর, সলমন খানের (Salman Khan) শোয়ে মাঝপথে হাজির হন রাখি সাওয়ান্ত। অর্থের প্রয়োজন খুব, তাই তিনি বসের ঘরে হাজির হয়েছেন বলে জানান রাখি (Rakhi Sawant)। বিগ বসের ঘরে হাজির হওয়ার পর থেকে স্বামী রীতেশকে নিয়ে দেদার আলোচনা করতে দেখা যায় রাখিকে। এমনকী, রাখিকে সমর্থনের জন্য রীতেশ বসের ঘরে হাজির হবেন বলেও একাধিকবার দাবি করেন অভিনেত্রী। শুধু তাই নয়, বিয়ের পর সেই খবর কেন প্রকাশ্যে আনা হল, সেই প্রশ্ন করে রাখিকে ছেড়ে যাবেন বলেও নাকি একাধিকবার রীতেশ হুমকি দিয়েছেন। এমন দাবিও করেন 'ম্যায় হু না' অভিনেত্রী। বিয়ে এবং স্বামী নিয়ে রাখি যে দাবিই করুন না কেন, তা যে সম্পূর্ণ মিথ্যে, এমন খবরই এবার এল প্রকাশ্যে।

আরও পড়ুন : সুখবর দিতে চলেছেন Deepika Padukone? কৌতুহলী ভক্তরা

স্পটবয় সূত্রে খবর, রীতেশ নামে এনআরআই ব্যবসায়ীর সঙ্গে তিনি মন্ত্র পড়ে বিয়ে করেছেন বলে রাখি যে দাবি করেন, তা মিথ্যে। রীতেশ নামে কারও সঙ্গে বিয়ে হয়নি রাখির। জনপ্রিয়তা পাওয়ার জন্যই রাখি বার বার এই ধরনের মিথ্যে দাবি করছেন বলেও দাবি করা হয় ওই সংবাদমাধ্যমের তরফে। যদিও রাখি এ বিষয়ে পালটা কোনও মন্তব্য় করেননি।

আরও পড়ুন : Big Boss 14 : Salman Khan 'নারী বিদ্বেষী'? অভিযোগে সরব প্রীতীশ নন্দী

প্রসঙ্গত বসের ঘরে হাজির হয়ে বার বার অভিনব শুক্লর কাছে যাওয়ার চেষ্টা করছেন রাখি সাওয়ান্ত। অভিনবকে প্রকাশ্যে হেনস্থাও করছেন রাখি। এমন দাবিও করা হয়। রাখি যেভাবে অভিনবকে হেনস্থা করছেন, তার জেরে এবার 'হিটু' (#HeToo) শুরু হোক বলেও দাবি করেন নেট জনতার একাংশ।

.