Big Boss 14 : Salman Khan 'নারী বিদ্বেষী'? অভিযোগে সরব প্রীতীশ নন্দী

রুবিনা, নিকির উপ কড়া মনোভাব দেখাচ্ছেন সলমন খান, অভিযোগ করেন প্রীতীশ

Updated By: Feb 1, 2021, 03:20 PM IST
Big Boss 14 : Salman Khan 'নারী বিদ্বেষী'? অভিযোগে সরব প্রীতীশ নন্দী
বিগ বসের সঞ্চালক সলমন খান

নিজস্ব প্রতিবেদন: ​নিকি তাম্বোলি এবং রুবিনা দিলায়েকের প্রতি বিদ্বেষমূলক আচরণ করছেন সলমন খান? এই অভিযোগ করেই বিগ বসের সঞ্চালক সলমন খানের (Salman Khan) বিরুদ্ধে মুখ খুললেন প্রযোজক প্রীতীশ নন্দী। 

সম্প্রতি  বিগ বস ১৪ নিয়ে একটি ট্যুইট করেন প্রীতীশ নন্দী। যেখানে তিনি অভিযোগ করেন, শোয়ের অন্যতম দুই প্রতিযোগী রুবিনা দিলায়েক এবং নিকি তাম্বোলির (Nikki Tamboli) বিরুদ্ধে কড়া মনোভাব দেখাচ্ছেন সলমন খান। রুবিনা এবং নিকিদের প্রতি সলমন যে মনোভাব নিচ্ছেন, তাতে হয়তো অনেকের মনে অনেক প্রভাব ফেলতে পারে কারণ দেশে সলমনের প্রচুর অন্ধ ভক্ত রয়েছেন। সলমন এভাবে নারী বিদ্বেষী হবেন না। 

আরও পড়ুন : Virushka-র মেয়ে 'ভামিকা' নামের মানে জানেন?

দেখুন কী বলেন প্রীতীশ নন্দী...

 

সম্প্রতি অভিনব শুক্ল এবং রাখি সাওয়ান্তকে নিয়ে জোরদার বিতর্ক শুরু হয় বিগ বসের ঘরে (Big Boss 14)। রাখি কেন প্রকাশ্যে অভিনব শুক্লকে হেনস্থা করছেন, তা নিয়ে অনেকে প্রশ্ন করেন। এমনকী, অভিনবকে যেভাবে হেনস্থা করা হচ্ছে, তার বিরুদ্ধে এবার 'হিটু' শুরু হোক বলে দাবি করেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন : কিছুতেই ভয় পায় না দেশের মেয়েরা, প্রধানমন্ত্রীর প্রশংসায় করিনা, দীপিকারা 

যদিও প্রকাশ্যে রাখির প্রশংসা করেন সলমন খান। বিগ বস ১৪-র জনপ্রিয়তার জন্য রাখি সাওয়ান্ত যা করছেন, তাতে সবচেয়ে বেশি লাভবান হচ্ছেন অভিনব শুক্ল। এমন মন্তব্যও করতে শোনা যায় সলমন খানকে। সলমনের ওই মন্তব্যের বিরুদ্ধে মুখ খোলেন রুবিনা দিলায়েক। পাশাপাশি ঘরের এক সময়ের ক্যাপ্টেন রাখি সাওয়ান্তের বিছানা পরিষ্কার করতে পারবেন না বলে নিকি যে দাবি করেন, তার বিরুদ্ধে ফুঁসে ওঠেন সলমন খান।  এমনকী, শোয়ের মাঝে বসের ঘরে ঢুকে রাখির বিছানা পরিষ্কার করেন সলমন খান। ওই ঘটনার পর থেকেই সলমন খানের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন নেটিজেনদের একাংশ। 

.