সারা শরীরে অভিনবের নাম, Rakhi-র ভিডিয়ো ঘিরে তোলপাড়

বিরক্ত হয়ে যান রুবিনা দিলায়েকও 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 25, 2021, 07:33 PM IST
সারা শরীরে অভিনবের নাম, Rakhi-র ভিডিয়ো ঘিরে তোলপাড়
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বিগ বসের (Big Boss 14) ঘরে রাখি সাওয়ান্ত হাজির হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা বাড়তে শুরু করেছে। অভিনব শুক্ল এবং রুবিনা দিলায়েকের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কের মাঝে রাখি এবার যা করলেন, তা নিয়ে জোরদার আলোচনা শুরু হয়েছে।

সম্প্রতি বিগ বস ১৪-র একটি ভিডিয়ো শেয়ার করা হয় চ্যানেল কতৃপক্ষের তরফে। যেখানে রাখির নিজের সারা শরীরে লিপস্টিক দিয়ে অভিনবের নাম লিখতে দেখা যায়। তাঁর কাছ থেকে অভিনবকে কেউ দূরে সরিয়ে রাখতে পারবেন না বলে মন্তব্য করেন রাখি (Rakhi Sawant)। পাশাপাশি তাঁর নিজের শরীরে তিনি কী করবেন না করবেন, সেটা সম্পূর্ণ তাঁর নিজস্ব বিষয়। ফলে এ বিষয়ে তাঁকে যেন কেউ জ্ঞান দিতে না আসন বলেও স্পষ্ট জানিয়ে দেন রাখি সাওয়ান্ত। 

আরও পড়ুন : ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট Nusrat-র, প্রকাশ্যেই কটাক্ষ সাংসদ অভিনেত্রীকে

দেখুন... 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত বিগ বসের সাম্প্রতিক একটি এপিসোডে রাখিকে বলতে শোনা যায়, তিনি নিজের ডিম্বানু সংরক্ষণ করে রেখেছেন। অভিনবের স্পার্ম থেকেই তিনি মা হতে চান বলেও জোর গলায় দাবি করেন রাখি। অভিনবকে নিয়ে রাখির একের পর এক মন্তব্যের জেরে ইতিমধ্যেই জোর কদমে শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। এমনকী, এবার অভিনবের নাম নিজের শরীরে লিখে, রাখি যে কীর্তি করেছেন, তাতে রুবিনারও ধৈর্যের বাধ ভেঙেছে বলে মনে করছেন দর্শকরা।

.