'বিগ বস'-এর ঘর থেকেই প্রেমিকাকে প্রেম নিবেদন রাহুলের, কে এই দিশা?

 বিগ বসের ঘরে বন্দী অবস্থাতেই প্রেমিকাকে প্রেম নিবেদন করে বসলেন গায়ক রাহুল বৈদ্য। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 11, 2020, 05:38 PM IST
'বিগ বস'-এর ঘর থেকেই প্রেমিকাকে প্রেম নিবেদন রাহুলের, কে এই দিশা?

নিজস্ব প্রতিবেদন : প্রেম, বিতর্ক, সবে মিলে জমে উঠেছে বিগ বস-১৪। আপাতত প্রেম-রোম্যান্সে জমজমাট হতে চলেছে বিগ বসের বুধবারের এপিসোড। বিগ বসের ঘরে বন্দী অবস্থাতেই প্রেমিকাকে প্রেম নিবেদন করে বসলেন গায়ক রাহুল বৈদ্য। এমনকি দিয়ে ফেলেলেন বিয়ের প্রস্তাব। 

কিন্তু রাহুল বৈদ্যের এই প্রেমিকাটি কে? যাঁকে বিয়ের প্রস্তাব দিতে দেখা যাবে 'ইন্ডিয়ান আইডল' খ্যাত গায়ককে? 

সম্প্রতি প্রকাশ্যে আসা 'বিগ বস ১৪'-এর প্রমোতে দেখা যাচ্ছে, রাহুল বৈদ্যকে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন করতে দেখা যাচ্ছে। তাঁকে বলতে শোনা যায়, ''আজকে আমার দিনটা স্পেশাল। আমার জীবনে একজন মহিলা রয়েছেন, যাঁর নাম দিশা পারমার। আমার আজ খুবই নার্ভাস লাগছে, এতটা নার্ভাস আগে হইনি। আমি জানি না, এতটা সময় কেন লাগল আমার, আজ বলছি, তুমি কি আমায় বিয়ে করবে?'' রাহুল বৈদ্যের প্রেম নিবেদনের পর উচ্ছ্বাসিত বিগ বস-১৪ অন্যান্য প্রতিযোগীরা।

আরও পড়ুন-জিতু কমলের 'ব্রেকআপ'? উত্তরটা নিজেই দিলেন অভিনেতা

ভিডিয়োতে রাহুলকে বলতে শোনা যায়, তিনি এতদিন 'বিগ বস'-এর ঘরে থেকে বুঝতে পেরেছেন দিশা তার জন্য কতটা গুরুত্বপূর্ণ। অর্থাৎ তাঁকে আরও বেশি করে দিশার প্রতি ভালোবাসা বুঝিয়ে দিয়েছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Colors TV (@colorstv) on

আরও পড়ুন-প্রয়াত অভিনেতা চিরঞ্জীবী সারজার ছেলের নামকরণ অনুষ্ঠান, এল বিশেষ উপহার

প্রসঙ্গত, ১১ নভেম্বর বুধবার ২৮ বছরে পা দিলেন দিশা পারমার। তিনি একজন অভিনেত্রী। 'প্যায়ার কা দর্দ' নামে একটি ধারাবাহিকে অভিনয় করেছেন দিশা। পাশাপাশি বিজ্ঞাপন জগতেরও পরিচিত মুখ তিনি। প্রসঙ্গত, এর আগে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দিশা পারমারের সঙ্গে প্রেমের কথা অস্বীকার করেছিলেন রাহুল নিজেই। রাহুল সেসময় বলেছিলেন, দিশা পারমারের সঙ্গে তাঁর সম্পর্ক কেবলই গুঞ্জন, তাঁর বহু মহিলা বান্ধবী রয়েছে। তবে শেষপর্যন্ত অনুরাগীদের জল্পনায় সিলমোহর দিয়ে দিশার সঙ্গে প্রেমের কথা তিনি স্বীকার করেই নিলেন।

.