ভাঙছেন বিয়ে, বিগ বসের ঘরেই ঘোষণা Rakhi-র

 রীতেশের প্রথম স্ত্রী এবং সন্তানের জীবন তিনি নষ্ট করতে পারবেন না বলে স্পষ্ট জানান রাখি।

Updated By: Feb 19, 2021, 05:39 PM IST
ভাঙছেন বিয়ে, বিগ বসের ঘরেই ঘোষণা Rakhi-র
রাখি সাওয়ান্ত

নিজস্ব প্রতিবেদন : রীতেশের সঙ্গে তিনি আর বিয়ে টিকিয়ে রাখবেন না। রীতেশের প্রথম পক্ষের স্ত্রী এবং সন্তান তাঁর জন্য বঞ্ছিত হবেন, এটা কখনওই মেনে নিতে পারবেন না। সেই কারণেই তিনি রীতেশের সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে যেতে চান বলে জানান রাখি সাওয়ান্ত। রীতেশের প্রথম স্ত্রী এবং সন্তানের জীবন তিনি নষ্ট করতে পারবেন না বলে স্পষ্ট জানান রাখি।

সম্প্রতি বিগ বস ১৪-র ঘরে হাজির হন রাখি সাওয়ান্ত। অর্থের জন্য তিনি বসের ঘরে হাজির হতে চান বলে আগেই জানান রাখি। এরপরই বিগ বসের ঘরে দেখা যায় টেলিভিশনের ড্রামা কুইনকে। বসের ঘরে হাজির হয়ে অভিনব শুক্ল এলং রুবিনা দিলায়েকের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কে জড়িয়ে পড়েন  রাখি। অভিনব-রুবিনার সঙ্গে বন্ধুত্বের মাঝেই ফের রাখিকে নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। অভিনব শুক্লকে ভালবাসেন তিনি। রুবিনা যতই চেষ্টা করুন না কেন, অভিনবের কাছ থেকে তাঁকে কেউ সরাতে পারবেন না বলে স্পষ্ট জানান রাখি। নিজের সারা শরীরে অভিনবের নাম লিপস্টিক দিয়ে লিখতেও দেখা যায় টেলিভিশনের ড্রামা কুইনকে। রাখি সাওয়ান্তের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরপরই তা ভাইরাল হতে শুরু করে।

আরও পড়ুন : বিজেপিতে যোগ দিয়েই Amit Shah এর সঙ্গে সাক্ষাৎ যশের

এসবের মাঝেই রাখি সাওয়ান্ত আরও জানান, রীতেশের সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে যেতে চান তিনি। বিয়ের দিন জানতে পারেন, রীতেশের একবার বিয়ে হয়ে গিয়েছে। তাঁর স্বামীর প্রথম পক্ষের স্ত্রী এবং এক সন্তান রয়েছেন। এই কথাগুলো তিনি কোনওভাবেই কাউকে বলতে পারেননি। যদিও এবার তার ধৈর্যচ্যুতি হয়েছে। রীতেশের সঙ্গে বিয়ে ভেঙে তিনি বেরিয়ে যেতে চান বলে স্পষ্ট জানান রাখি।  

.