বিজেপিতে যোগ দিয়েই Amit Shah এর সঙ্গে সাক্ষাৎ যশের

বুধবার বিজেপিতে যোগ দেন যশ দাশগুপ্ত 

Updated By: Feb 19, 2021, 02:38 PM IST
বিজেপিতে যোগ দিয়েই Amit Shah এর সঙ্গে সাক্ষাৎ যশের
অমিত শাহের সঙ্গে যশ

নিজস্ব প্রতিবেদন : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলেন যশ দাশগুপ্ত। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কলকাতায় আসার পর তাঁর সঙ্গে দেখা করেন টলিউডের এই অভিনেতা।

বুধবার বিজেপিতে যোগ দেন যশ দাশগুপ্ত। যশের পাশাপাশি বিজেপিতে যোগ দেন টলিপাড়ার একঝাঁক কলাকুশলী। কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়ের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন যশ। বিজেপিতে যোগ দিয়ে যশ বলেন, 'সিস্টেমের ভিতরে থেকে পরিবর্তন আনতে চাই। এই সিদ্ধান্ত হঠাৎ করে নিইনি। আমার মূল লক্ষ্য যুবরা। বিজেপি যুবদের উপর বিশ্বাস রেখেছে। যুবরাই পরিবর্তন আনতে পারে। আমি যুবদের উন্নতির জন্য  আমরা অনেকে রাজনীতি মানেই খারাপ ভাবি। আমাদের সমাজে ছোটছোট ক্ষেত্রেও রাজনীতি হয়। তবে রাজনীতির আসল মানে পরিবর্তন।' প্রসঙ্গত বুধবার যশের পাশাপাশি সৌমিলি বিশ্বাস, পাপিয়া অধিকারী, রূপা ভট্টাচার্য সহ একঝাঁক কলা কুশলী বিজেপিতে যোগ দেন।

আরও পড়ুন : ​গোয়ায় পার্নোর সঙ্গে মিমির পার্টি, অব্যাহত রাজনৈতিক জল্পনা

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে যশ দাশগুপ্ত বিজেপিতে যোগ দেওয়ায় তাঁকে শুভেচ্ছা জানান দেব। রাজনীতির জগতে যশকে স্বাগত বলে টুইট করেন দেব। কোন পার্টিতে যোগ দিলেন যশ, তিনি তা বিচার করেন না। রাজনীতির জগতে দেবের শুভেচ্ছা সব সময় যশের সঙ্গে রয়েছে বলে বন্ধুকে জানান দেব।

দেবের শুভেচ্ছা পেয়ে পালটা টুইট করেন যশ। দেবকে ধন্যবাদ জানিয়ে যশ জানান, তাঁদের মতাদর্শ পৃথক হতেই পারে কিন্তু মানুষের সেবা করাই তাঁদের একমাত্র লক্ষ্য।

আরও পড়ুন : বিকিনি ছবি পোস্ট করায় ধর্ষণ, খুনের হুমকি অনুরাগ-কন্যা আলিয়াকে

যশ দাশগুপ্তের পর বিজেপিতে যোগ দেন অভিনেতা হিরণ। বৃহস্পতিবার নামখানায় অমিত শাহের সভায় আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন এই অভিনেতা। বিজেপিতে যোগ দিয়ে হিরণ বলেন, 'আমি সাধারণ ঘরের ছেলে। সাধারমের দুঃখ কষ্ট বুঝি। আর রাজনীতি সমাজ এবং সিস্টেম পরিবর্তনের বিরাট বড় হাতিয়ার। হাতে ক্ষমতা না থাকলে ক্ষমতার অপপ্রয়োগ আটকানো যাবে না।'