Salman-কে দেখে কেঁদে ভাসালেন Rakhi Sawant, ভাইরাল ভিডিয়ো

সলমন প্রকাশ্যেই সব কাজ করতে শুরু করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 9, 2021, 03:18 PM IST
 Salman-কে দেখে কেঁদে ভাসালেন Rakhi Sawant, ভাইরাল ভিডিয়ো
সলমন, রাখি

নিজস্ব প্রতিবেদন : ​যত দিন যাচ্ছে, তত উত্তেজনা বাড়ছে বিগ বস ১৪-র (Big Boss 14) ঘরে। বিগ বসের ঘরে যখন তাপামাত্রার পারদ উর্দ্ধমুখী, সেই সময় ফের নিকি তাম্বোলির সঙ্গে বিবাদে জড়ান রাখি সাওয়ান্ত। ঘরের মধ্যে নিকির সঙ্গে রাখির বিবাদ শুরু হলেও, উইকেন্ড কা ওয়ার এপিসোডে দেখা যায় এক্কেবারে অন্যরকম ছবি। যেখানে রাখির হয়ে সুর চড়ান সলমন খান। শুধু তই নয়, নিকি যদি রাখির বিছানা পরিষ্কার করতে না পারেন, তাহলে কোনও অসুবিধা নেই। তিনি নিজেই ক্যাপ্টেন রাখির বিছানা ঝেড়ে পরিষ্কার করে দেবেন বলে জানান। যেমন কথা তেমনি কাজ। নিকির পরিবর্তে সলমন নিজে বসের ঘরে হাজির হয়ে রাখি সাওয়ান্তের বিছানা পরিষ্কার করে দেন। যা দেখে কার্যত লজ্জা পেয়ে যান রাখি সাওয়ান্ত, নিকি তাম্বোলি-সহ বসের ঘরের অন্যরা। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এমনকী, কোনও কাজই ছোট নয়। সেই কারণেই নিকির পরিবর্তে ঘরের ক্যাপ্টেন রাখির (Rakhi Sawant) বিছানা তিনি পরিষ্কার করে দিলেন বলেও জানান সলমন খান।

আরও পড়ুন  : ঠাকুমা Sharmila-র সঙ্গে কেমন সম্পর্ক, কী বললেন Sara Ali Khan

বিগ বস ১৪ শুরু হওয়ার পর জান কুমার শানুর সঙ্গে নিকি তাম্বোলির বিবাদ শুরু হয়। নিকি যাতে জানের সামনে মারাঠিতে কথা না বলেন, কুমার শানুর ছেলের ওই মন্তব্যের পর শুরু হয়ে যায় জোর শোরগোল। ওই ঘটনার পরপরই এমএনএসের তরফে জানকে শো থেকে বের করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়। পাশাপাশি জানকে ক্ষমা চাইতে হবে বলেও করা হয় দাবি। এমএনএসের এওই দাবির পর প্রকাশ্যে মুখ খোলেন কুমার শানু এবং তিনি ছেলেরে ব্যবহারে লজ্জিত বলেও মন্তব্য করতে শোনা যায় জনপ্রিয় এই গায়ককে।

.