বাড়ির ছাদে শুধু পরিবারের উপস্থিতিতে হল বিয়ে, সমস্ত টাকা করোনার জন্য দান করলেন অভিনেতা

বিয়ের জন্য রাখা সমস্ত টাকা PM Care Fund-দান করলেন অভিনেতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 28, 2020, 08:10 PM IST
বাড়ির ছাদে শুধু পরিবারের উপস্থিতিতে হল বিয়ে, সমস্ত টাকা করোনার জন্য দান করলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : লকডাউনে শুধুমাত্র মা, বাবা আর বোনের উপস্থিতিতে বাড়ির ছাদেই বিয়ে সারলেন টেলি তারকা আশুতোষ কৌশিক। আর বিয়ের জন্য রাখা সমস্ত টাকা PM Care Fund-দান করলেন অভিনেতা।

বিগ বস সিজন-২ (২০০৮), রোডিস-৫ (২০০৫) এর মতো রিয়েলিটি শো-এ অংশ নেওয়ার জন্য আশুতোষ কৌশিক টেলিভিশনের বেশ পরিচিত মুখ। আগে থেকে নির্ধারিত ২৬ এপ্রিল, রবিবারই সাতপাকে বাঁধা পড়েছেন আশুতোষ। যেহেতু বিয়ের দিন বহু আগে থেকে স্থির ছিল, তাই বিয়ের দিন আর পিছিয়ে দেননি অভিনেতা। তবে আশুতোষ কৌশিকের বিয়ের অনুষ্ঠান হয়েছে তাঁর নয়ডার বাড়ির ছাদে। যেখানে বর-কনে ছাড়া উপস্থিত ছিলেন পাত্রর বাবা-মা, বোন এবং পরিবারের সদস্যরা। আর ছিলেন পুরোহিত। যিনি মুখে মাস্ক আর গ্লাভস পরে কিছুটা দূর থেকেই মন্ত্রচ্চারণ করলেন। 

আরও পড়ুন-নোংরা কাপে কেন চা দিয়েছো? 'হোয়াট ওম্যান ওয়ান্ট'-এর শ্যুটিংয়ে চটলেন করিনা!

বিয়ের সময় পাত্র আশুতোষ কৌশিকের পরনে ছিল সাধারণ শার্ট ও ট্রাউজার। যদিও আলিগড়ের বাসিন্দা পাত্রী অর্পিতা সেজেগুজে, লেহেঙ্গা পরেই বিয়ের পিঁড়িতে বসেন। নয়ডার বাড়ির ছাদে আয়োজিত বিয়ের অনুষ্ঠানের ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আশুতোষ কৌশিক।

আরও পড়ুন-গুরুতর অসুস্থ, ICU-তে ভর্তি ইরফান খান

এদিকে নিজের বিয়ে প্রসঙ্গে 'টেলি টক'-কে দেওয়া সাক্ষাৎকারে আশুতোষ কৌশিক বলেন, ''আমার মনে হয় বিয়ে বিষয়টা অত্যন্ত ব্যক্তিগত একটা বিষয়। আর এটার জন্য শুধুমাত্র নিজের পরিবারের উপস্থিতিই যথেষ্ঠ। আর ব্যক্তিগত এই অনুষ্ঠানের জন্য এত খরচ করে কী লাভ?''

আশুতোষ জানান, ''আমার বিয়ের জন্য যে টাকা রাখা ছিল, তা আমি পিএম কেয়ার ফান্ডে দিয়ে দিয়েছি। আর ব্যক্তিগতভাবে আমি একটি ইউটিউব চ্যানেল চালাই। ওখান থেকে যে টাকা আসে, সেটাও আমি জনস্বার্থে দিয়ে দি।''

প্রসঙ্গত, এর আগে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল বর্মাও রেজিস্ট্রি করে বিয়ে সেরে বিয়ের টাকা করোনার জন্য দান করেছেন।

আরো পড়ুন-৩৮এ পা, ফিরে দেখা কোয়েল মল্লিকের ছোটবেলা