প্রিয়ঙ্কার রাজনীতিতে প্রবেশের প্রসঙ্গ তুলে সানিকে অশালীন অপমান পায়েলের

নিজস্ব প্রতিবেদন : ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে এবার সক্রিয় রাজনীতিতে প্রবেশ করলেন প্রিয়ঙ্কা গান্ধী। বুধবারই প্রিয়ঙ্কার সক্রিয় রাজনীতিতে আগমনের কথা ঘোষণা করা হয় কংগ্রেসের তরফে। প্রিয়ঙ্কা গান্ধীর রাজনীতিতে সরাসরি অংশগ্রহণ নিয়ে যখন গোটা দেশ জুড়ে জোর জল্পনা শুরু হয়েছে, সেই সময় সেই আলোচনা থেকে বাদ গেলেন না বিগ বসের প্রাক্তন প্রতিযোগী পায়েল রোহতোগীও।

আরও পড়ুন : টুইঙ্কেলের আপত্তিতেই অক্ষয়ের 'জীবন' থেকে সরে গেলেন ক্যাটরিনা?
বুধবার প্রিয়ঙ্কা গান্ধীর সক্রিয় রাজনীতিতে প্রবেশের কথা প্রকাশ্যে আসতেই এ বিষয়ে একটি টুইট করে বসেন পায়েল। যেখানে তিনি লাল বাহাদুর শাস্ত্রীর মৃত্যু, ইন্দিরা গান্ধী, সঞ্জয় গান্ধীর নাম তুলে আলটপকা মন্তব্য করতে শুরু করেন। শুধু যে গান্ধী পরিবারের সদস্যদের নাম দিয়েই পায়েল তুলোধনা করতে শুরু করেন তা নয়, এর মধ্যে সানি লিওনের প্রসঙ্গও তুলে আনেন তিনি।

 

পায়েল রোহতোগী সম্প্রতি এ বিষয়ে একটি টুইট করেন। যেখানে তিনি বলেন, প্রিয়াঙ্কার সঙ্গে এবার সানি লিওনকেও ভোটের ময়দানে দাঁড় করিয়ে দিন। বক্স অফিসের যে কোনও গল্পের সঙ্গে সানি তো আবার শোয়ার ঘরের গল্পও ভাল বলতে পারেন। এরপর ভোটে দাঁড়িয়ে প্রিয়ঙ্কা এবং সানি নিজের নিজের স্বামীদের হয়ে প্রচার শুরু করে দেবেন। এমনিতেই ভারতীয়দের আবার সাদা চামড়ার মানুষ খুব পছন্দের। সেই সঙ্গে বিনামূল্যে যৌনতার জ্ঞান শুনতেও ভারতীয়রা পছন্দ করেন বলেও সানিকে কটাক্ষ করেন পায়েল।

 

পায়েলের ওই টুইট সামনে আসার পর থেকেই জোর জল্পনা শুরু হয়ে যায় বিভিন্ন মহলে। সানি লিওনকে রাজনীতির কচকচানির মধ্যে পায়েল কেন টেনে আনছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। পাশাপাশি সমাজে পায়েলের চেয়ে সানি লিওনের অনেক বেশি মান, সম্মান রয়েছে বলেও মন্তব্য করেন অনেকে। একজন মহিলা হয়ে কীভাবে অন্য একজন মহিলার সম্মান নিয়ে পায়েল এভাবে টানাহেঁচড়া করতে পারেন? তা নিয়েও বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগীকে পাল্টা আক্রমণ শুরু করেন কেউ কেউ। একজন পর্নস্টার যখন তাঁর অতীত জীবনকে ছেড়ে এসে বলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করতে শুরু করে দিয়েছেন, তখন পায়েল কেন তাঁকে নিয়ে এই ধরনের অশালীন মন্তব্য করছেন, তা নিয়েও নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয় পায়েলকে। 

English Title: 
Bigg Boss fame Payal Rohatgi makes disgraceful comments about Sunny Leone
News Source: 
Home Title: 

প্রিয়ঙ্কার রাজনীতিতে প্রবেশের প্রসঙ্গ তুলে সানিকে অশালীন অপমান পায়েলের 

প্রিয়ঙ্কার রাজনীতিতে প্রবেশের প্রসঙ্গ তুলে সানিকে অশালীন অপমান পায়েলের
Yes
Is Blog?: 
No