টুইঙ্কেলের আপত্তিতেই অক্ষয়ের 'জীবন' থেকে সরে গেলেন ক্যাটরিনা?

শোনা যাচ্ছিল, অক্ষয় কুমারের সঙ্গে এই সিনেমায় রোহিত শেঠি আনতে চাইছেন ক্যাটরিনা কাইফকে।

Updated By: Jan 25, 2019, 05:07 PM IST
টুইঙ্কেলের আপত্তিতেই অক্ষয়ের 'জীবন' থেকে সরে গেলেন ক্যাটরিনা?

নিজস্ব প্রতিবেদন : বক্স অফিসে 'সিম্বা'-র লম্বা দৌড়ের পর এবার শিগগিরই পরের সিনেমা শুরু করতে চলেছেন পরিচালক রোহিত শেঠি। অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে পরবর্তী সিনেমা 'সূর্যবংশী'-র বেশ কিছু কাজও শুরু করে দিয়েছেন রোহিত। শোনা যাচ্ছিল, অক্ষয় কুমারের সঙ্গে এই সিনেমায় রোহিত শেঠি আনতে চাইছেন ক্যাটরিনা কাইফকে।

আরও পড়ুন : গোবিন্দার বাড়িতে বড় অঘটন, ভেঙে পড়লেন বলিউড অভিনেতা

রিপোর্টে প্রকাশ, 'সূর্যবংশী'-তে একজন এটিএস অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয়কে। ওই এটিএস অফিসারের প্রেমিকা এবং স্ত্রীর চরিত্রে দেখা যাবে ক্যাটকে। কিন্তু, অক্ষয় কুমারের সঙ্গে ক্যাটরিনা কাইফ কী শেষ পর্যন্ত স্ক্রিন শেয়ার করতে রাজি হবেন, এমন প্রশ্নও ঘোরাফেরা করছিল বিভিন্ন মহলে। কারণ, 'সূর্যবংশী' নিয়ে বক্স অফিসে বেশ কথা শুরু হলেও, ক্যাট কিন্তু এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে আশঙ্কাই শেষ পর্যন্ত সত্যি হল। রোহিত শেঠির 'সূর্যবংশী'-তে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে না ক্যাটরিনা কাইফকে।

আরও পড়ুন : এক্কেবারে অন্যরকম, মুক্তি পেল সলমনের 'ভারত'-এর টিজার
জানা যাচ্ছে, 'সূর্যবংশী'-তে তিনি অভিনয় করবেন না বলে জানিয়ে দিয়েছেন ক্যাট। কারণ অবশ্য অন্যরকমই দিয়েছেন তিনি। ক্যাটের কথায়, এই মুহূর্তে 'ভারত' ছাড়া অন্য কোনও সিনেমায় মন দিতে পারবেন না তিনি। 'ভারত'-এর জন্য সব সময় কড়া পরিশ্রম করতে হচ্ছে তাঁকে। তাই 'ভারত' ছাড়া এই মুহূর্তে অন্য কোনও সিনেমা তাঁর মনে নেই। যদিও ক্যাটরিনা যে যুক্তিই দিন না কেন, বি টাউনে কান পাতলে শোনা যাচ্ছে অন্য গুঞ্জন।

আরও পড়ুন : উষ্ণ চুম্বন, বলিউডের সেলেব জুটির এই ছবিই এখন ভাইরাল
'হামকো দিয়াওয়ানা কর গ্যায়ে', 'নমস্তে লন্ডন', 'সিং ইস ব্লিং'-সহ একের পর এক হিট সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ক্যাটরিনা কাইফ অভিনয় করছেন, সেই সময় নাকি তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। যা একেবারেই ভাল চোখে নেনি অক্ষয়-পত্নী টুইঙ্কেল খান্না। স্ত্রীর প্রবল আপত্তিতে এরপর থেকে আর কখনও ক্যাটরিনা কাইফের সঙ্গে অক্ষয় কুমারকে জুটি বাঁধতে দেখা যায়নি। এবারও কি তাই হল? অক্ষয় কুমারের সঙ্গে পুরনো সম্পর্কের তিক্ততার জেরেই  কি পরিচালক রোহিত শেঠির সিনেমা থেকে মুখ ফিরিয়ে নিলেন ক্যাটরিনা কাইফ? সেটা অবশ্য সময়ই বলবে।

.