Munawar Faruqui: মাদক মামলায় মুম্বই পুলিসের হাতে আটক মুনাওয়ার ফারুকী, জামিন পেয়েই ছাড়লেন শহর...

Munawar Faruqui: সাপের বিষ পাচার–কাণ্ডে সম্প্রতি ‘বিগ বস ওটিটি ২’ তারকা এলভিশ যাদব গ্রেফতার হয়েছিলেন। তা নিয়ে সমালোচনার মাঝেই এবার মাদক মামলায় মুম্বই পুলিসের হাতে গ্রেফতার হলেন বিগ বস জয়ী স্ট্যান্ড আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকী 

Updated By: Mar 27, 2024, 03:23 PM IST
Munawar Faruqui: মাদক মামলায় মুম্বই পুলিসের হাতে আটক মুনাওয়ার ফারুকী, জামিন পেয়েই ছাড়লেন শহর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বসের(Bigg Boss 17) ঘরে থাকতেই একাধিক মেয়ে তাঁর দিকে প্রতারণার অভিযোগ তুলেছিল। কিন্তু সমস্ত প্রতিকূলতাকে হারিয়ে বিগ বসের ট্রফি ঘরে তোলেন মুনাওয়ার ফারুকী(Munawar Faruqui)। তবে এবার পুলিসের জালে ধরা পড়লেন এই স্ট্যান্ড আপ কমেডিয়ান। ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগে এর আগে জেল খেটেছিলেন তিনি, এবার হুক্কা বার থেকে তাঁকে তুলে নিয়ে গেল মুম্বই পুলিস।

আরও পড়ুন- Shakib Khan| Mahiya Mahi: পর্দার রোমান্টিক জুটি এবার মা-ছেলে! শাকিব খানের মা হচ্ছেন মাহিয়া মাহি!

সাপের বিষ পাচার–কাণ্ডে সম্প্রতি ‘বিগ বস ওটিটি ২’ তারকা এলভিশ যাদব গ্রেফতার হয়েছিলেন। তা নিয়ে কম জলঘোলা হয়নি। এবার এক হুক্কা–বারে হানা দিয়ে মুনাওয়ারসহ ১৪ জনকে আটক করল পুলিশ। সংবাদ সংস্থা এএনআইকে মুম্বাই পুলিশ এই খবর নিশ্চিত করেছে। সংবাদ সংস্থা সূত্রে খবর, মুম্বাইয়ের ফোর্ট এলাকার বোরা বাজারে অবস্থিত এই হুক্কা বারটি বেআইনিভাবে চলছিল, এমন খবর পায় মুম্বই পুলিসের সোশ্যাল সার্ভিস ব্রাঞ্চ। 

মুম্বই পুলিসের দাবি, হারবাল হুক্কার নাম করে মাদক মেশানো হুক্কা বিক্রি হচ্ছে এই দোকানে। মঙ্গলবার গভীর রাতে হানা দিয়ে চার হাজার চারশো এবং তেরো হাজার পাঁচশ টাকা মূল্যের ৯টি হুক্কা খাওয়ার পাত্র বাজেয়াপ্ত করেছে মুম্বই পুলিস। 

আরও পড়ুন- Urvashi Rautela: 'আমাকে ভোটে দাঁড়াতে বলেছিল, কিন্তু...'! কোন দলের প্রস্তাব ফেরালেন ঊর্বশী?

এই রেইডের পরে বিবৃতিতে মুম্বই পুলিস জানায়, ‘হানার পর দেখা যায়, অভিযোগ সত্যি। সেখানে মাদক মেশানো হুক্কাই বিক্রি হচ্ছিল। যা সিগারেট এবং অন্যান্য টোব্যাকো প্রোডাক্ট আইনের আওতায় পড়ে।’ ইতোমধ্যেই ওই হুক্কা–বারের মালিকের নামে মামলা রুজু করেছে পুলিস। তবে আটক করে মুনাওয়ারসহ বাকিদের জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয় পুলিস। কিছুদিন আগেই এলভিশ যাদবের প্রতি সমবেদনা জাহির করে সমালোচিত হয়েছিলেন মুনাওয়ার। এবার মুনাওয়ার নিজেই জড়িয়ে পড়েন পুলিসের জালে। 

জামিন পেয়েই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মুনাওয়ার। তিনি জানান যে বিশেষ কাজে, ক্লান্ত শরীরেই রাজস্থানে যাচ্ছেন তিনি। প্রসঙ্গত, ৩২ বছর বয়সী এই রিয়ালিটি শোয়ের তারকা কয়েক বছর আগে ইউটিউবে স্ট্যান্ড-আপ কমেডিয়ান এবং র্যাপার হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেন।একটি স্ট্যান্ড-আপ শো চলাকালীন হিন্দু দেবতাদের উপর মন্তব্য করার পরে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার জন্য তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। এর পরে ২০২১ সালে তিনি প্রথম শিরোনামে আসেন যখন তিনি এক মাস কারাগারে কাটান।

আরও পড়ুন- Kanchan Mullick| Mimi | Nusrat: জল্পনা উস্কে তৃণমূলের তারকা প্রচারক তালিকায় বাদ কাঞ্চন, নেই মিমি-নুসরত-কৌশানীও

এই ক্ষোভের পরে, এই কৌতুক অভিনেতা ঘোষণা করেছিলেন যে ডানপন্থী গোষ্ঠীগুলির হুমকির কারণে দুই মাসের মধ্যে তাঁর ১২ টি শো বাতিল হওয়ার পরে তিনি কমেডি ছেড়ে দেবেন। ২০২২ সালে,ফারুকী ফিরে আসেন রিয়েলিটি টিভি শো "লক আপ"-এর মাধ্যমে। যেখানে অংশগ্রহণকারীরা একটি "জেলে" থাকতেন এবং "বন্দী" হিসাবে অর্থ উপার্জনের জন্য কাজ করতেন। তিনি শোয়ের প্রথম মরসুমে জিতেছিলেন। এরপরেই সাম্প্রতিক সিজনে বিগ বসে আসেন তিনি এবং বিগ বস জয়ী হন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.