Maldives-এ গিয়ে জলে ভাসছেন Bipasha, ভাইরাল ভিডিয়ো

একের পর এক ছবি শেয়ার করেন বিপাশা বসু 

Updated By: Feb 23, 2021, 04:38 PM IST
Maldives-এ গিয়ে জলে ভাসছেন Bipasha, ভাইরাল ভিডিয়ো
করণ-বিপাশা একসঙ্গে

নিজস্ব প্রতিবেদন : ​চল্লিশে পড়লেন করণ সিং গ্রোভার। স্বামীর জন্মদিনে মালদ্বীপে উড়ে যান বিপাশা বসু। মালদ্বীপে গিয়ে সেখান থেকে একের পর এক ছবি এবং ভিডিয়ো শেয়ার করেন বিপাশা বসু। কখনও সুইম স্যুট পরে ছবি শেয়ার করেন বিপাশা আবার কখনও মনোকিনিতে দেখা যায় বাঙালি অভিনেত্রীকে। সবকিছু মিলিয়ে বিপাশা (Bipasha Basu) এবং করণ যখন মালদ্বীপে যান, তাঁদের ছবি নিয়ে সামাজিক মাধ্যমে তোলপাড় শুরু হয়ে যায়। প্রসঙ্গত, মালদ্বীপে (Maldives) গিয়ে স্ত্রীর সঙ্গে রোমান্টিক ছবি শেয়ার করতে দেখা যায় বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারকে (Karan Singh Grover)।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি 'কুবুল হ্যায় ২.০'-র শ্যুটিংয়ের জন্য সারবিয়ায় উড়ে যান করণ সিং গ্রোভার। সারবিয়ায় শ্যুটিং করে সেখান থেকে ফেরার পথে আচমকাই করোনায় আক্রান্ত হন করণ। ফলে সারবিয়াতে বেশ কয়েকদিনের জন্য আটকে পড়েন করণ সিং গ্রোভার। কোভিড থেকে সেরে ওঠার পর তবেই মুম্বইতে ফেরেন বিপাশার স্বামী।

আরও পড়ুন :  হুইল চেয়ারে Kapil Sharma, ক্যামেরা দেখে কটূক্তি অভিনেতার

কুবুল হ্যায়-এর শ্যুটিং করে মুম্বইতে ফেরার পর এবার জন্মদিনে উপলক্ষ্যে মালদ্বীপে উড়ে যান বলিউডের (Bollywood) তারকা দম্পতি। করণ, বিপাশার সঙ্গে মালদ্বীপে আরও বেশ কয়েকজন টেলি তারকাও গিয়েছেন বলে জানা যাচ্ছে। 

.