Kangana Ranaut: 'আমি দুঃখিত ও ক্ষমাপ্রার্থী', কৃষি বিল মন্তব্যে বেকায়দায় কঙ্গনা...

Kangana remarks of firm bill: মঙ্গলবার নিজের কেন্দ্র মান্ডি থেকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কঙ্গনা বলেন, "আমি জানি এটি বিতর্কিত হবে...কিন্তু আমি মনে করি যে আইনগুলি বাতিল করা হয়েছে সেগুলো ফিরিয়ে আনা উচিত।...

Updated By: Sep 25, 2024, 02:20 PM IST
Kangana Ranaut: 'আমি দুঃখিত ও ক্ষমাপ্রার্থী',  কৃষি বিল মন্তব্যে বেকায়দায় কঙ্গনা...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কৃষি বিল ফেরানোর দাবি তুলে আবারও বিতর্কে বিজেপির সাংসদ তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। হরিয়ানা নির্বাচনের প্রাক্কালে তাঁর এহেন বক্তব্য বিজেপিকেও অস্বস্তিতে ফেলে দিয়েছে। বিজেপির রোষানলে পড়ে গোটা কাণ্ডের জন্য ক্ষমা চাইতে বাধ্য হলেন কঙ্গনা। বিজেপির তরফ থেকে বলা হয়েছে, কঙ্গনার এমন বক্তব্য একেবারেই তাঁর ব্যক্তিগত। কৃষি বিল নিয়ে বলার তাঁর কোনও এক্তিয়ার নেই। 

আরও পড়ুন, Anirban-Madhurima: ধর্ষণের প্রতিবাদে নেমে কটাক্ষের মুখে মধুরিমা! কী এমন করলেন অনির্বাণপত্নী?

কী বলেছিলন কঙ্গনা?
মঙ্গলবার নিজের কেন্দ্র মান্ডি থেকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কঙ্গনা বলেন, "আমি জানি এটি বিতর্কিত হবে...কিন্তু আমি মনে করি যে আইনগুলি বাতিল করা হয়েছে সেগুলো ফিরিয়ে আনা উচিত। কৃষকদেরই এটা দাবি করা উচিত। তারা দেশের উন্নয়নের জন্য একটি শক্তিস্তম্ভ এবং আমি তাদের কাছে আবেদন করতে চাই, আপনার নিজের ভালোর জন্য আইন ফেরতের দাবি করুন।" 

এরপরই তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় কঙ্গনাকে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে তিনি জানান, 'আমার বক্তব্য আমি ফিরিয়ে নিচ্ছি। যদি আমার বক্তব্যে কারও মনোভাবে আঘাত লাগে, তার জন্য আমি দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।' তিনি আরও লেখেন, 'কৃষক আইন সম্পর্কে আমার মতামত সম্পূর্ণরূপেই ব্যক্তিগত এবং এই বিল নিয়ে দলের অবস্থান আমি তুলে ধরিনি। ধন্যবাদ।'

সম্প্রতি নিজের ছবি 'ইমারজেন্সি'র প্রচারে গিয়ে কৃষক আন্দোলন নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন কঙ্গনা। তিনি বলেছিলেন, 'কৃষকদের ওই আন্দোলন বাংলাদেশের মতো পরিস্থিতি ডেকে আনছিল।' তিনি আরও দাবি করেছিলেন, কৃষকদের আন্দোলনস্থলে মৃতদেহ ঝুলছিল এবং সেখানে ধর্ষণের ঘটনা ঘটছিল। সেই মন্তব্যের জেরে তাঁকে দলের ভর্ৎসনার শিকার হতে হয়েছিল। দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা কঙ্গনাকে ডেকে পাঠিয়েছিলেন এবং বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছিল, কঙ্গনার মন্তব্য দল সমর্থন করে না। 

উল্লেখ্য, কঙ্গনার 'ইমারজেন্সি' ছবি নিয়ে একের পর এক ঘটনা ঘটে চলেছে। ছবি নিয়ে তীব্র আপত্তি তোলা হয়েছে শিখ সম্প্রদায়ের পক্ষ থেকে। ছবিটিকে নিষিদ্ধ করার দাবিও জানানো হয়েছে। 

আরও পড়ুন, Manoj Mitra Health Update: মিরাকলের নাম মনোজ মিত্র, ভেন্টিলেশন থেকে স্বমহিমায় নিজের বাগানে...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.