Ashish Vidyarthi Wedding: ৬০ বছরে ফের বিয়ের পিঁড়িতে, কলকাতায় গাঁটছড়া বাঁধলেন আশিস বিদ্যার্থী...

Ashish Vidyarthi Wedding: জামাইষষ্ঠীর দিনই কলকাতায় ফের বিয়ে করলেন অভিনেতা  আশিস বিদ্যার্থী। বিগত কয়েক মাস ধরেই কলকাতার অলিগলি ঘুরে খাওয়া দাওয়ার ভ্লগ বানাচ্ছিলেন অভিনেতা। এবার বোঝা গেল কী কারণে কলকাতায় ছিলেন তিনি। কলকাতার এক ফ্যাশন স্টোরের মালকিনের প্রেমে পড়েছেন অভিনেতা। বৃহস্পতিবার আইনি মতে বিয়ে করেন তাঁরা।

Updated By: May 25, 2023, 07:40 PM IST
Ashish Vidyarthi Wedding: ৬০ বছরে ফের বিয়ের পিঁড়িতে, কলকাতায় গাঁটছড়া বাঁধলেন আশিস বিদ্যার্থী...

Ashish Vidyarthi Wedding, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার কলকাতায় একটি ক্লাবে বিয়ে করেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্যার্থী। ৬০ বছরের আশিস ফের গাঁটছড়া বাঁধেন অভিনেতা। কলকাতার ফ্যাশন স্টোরের মালকিন অহমিয়া কন্যা রূপালী বড়ুয়ার সঙ্গে আইনি বিয়ে করেন আশিস। পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়ে বিয়ে সারেন তাঁরা। এর আগে জনপ্রিয় অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশীর সঙ্গে বিয়ে করেছিলেন তিনি।

আরও পড়ুন- Alia Bhatt: আলিয়ার পরিবারে সামিল টোটা-চূর্ণী, ছবি পোস্ট নায়িকার...

পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়ে রেজিস্ট্রি ম্যারেজ করেন আশিস বিদ্যার্থী। বিয়ে প্রসঙ্গে সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘এই বয়সে, জীবনের এরকম একটা ধাপে এসে রূপালীকে বিয়ে করা একটা অসাধারণ অনুভূতি। আজ সকালেই আমরা কোর্ট ম্যারেজ করেছি। তারপর বিকেলে একটা গেট টুগেদার আছে।’ সকাল ৬.৩০ মিনিটেই বিয়ের সাজে তৈরি হয়ে গেছেন কনে। বিয়েতে রূপালী পরেছিলেন সাদার উপর সোনালী কাজের মেখলা। মেখলার সঙ্গে তিনি বেছে নিয়েছিলেন গোল্ডেন টেম্পল জুয়েলারি। অন্যদিকে আশিস পরেছিলেন কেরালার পোশাকা সাদা ও সোনালী রঙের মুন্ডু। তাঁদের পোশাকে মিলে মিশে গেছে উত্তর-পূর্ব ও দক্ষিণ ভারত।

কীভাবে তাঁদের একে অপরের সঙ্গে দেখা হয়েছিল?  অভিনেতা বলেন সেই গল্প বেশ দীর্ঘ। পরে একদিন সময় করে তিনি সেই গল্প শোনাবেন। অন্যদিকে রূপালী বলেন, ‘কিছুদিন আগেই আমাদের একে অপরের সঙ্গে পরিচয় হয়। আমরা সিদ্ধান্ত নিই, এই সম্পর্কটাকে আমরা এগিয়ে নিয়ে যাব।কিন্তু আমরা দুজনেই চেয়েছিলাম আমাদের বিয়েটা পারিবারিক ও ছোট্ট অনুষ্ঠান হবে।’ পর্দায় প্রায়ই ভিলেনের চরিত্রে দেখা যায় আশিসকে। কিন্তু আশিসের ব্যাপারে তাঁর কী পছন্দ? হাসিমুখে রূপালী বলেন, ‘ও খুব ভালো মানুষ। এরকম ভালো মানুষের সঙ্গে থাকাটা ভাগ্যের’।

আরও পড়ুন- Ankush Hazra: বিয়ের আগেই জামাইষষ্ঠী খেলেন অঙ্কুশ, কী কী ছিল মেনুতে?

প্রসঙ্গত, হিন্দি, বাংলা থেকে শুরু করে তামিল, কন্নড়, তেলুগু, মালায়ালাম সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন আশিস বিদ্যার্থী। ৯০ এর দশকের অন্যতম জনপ্রিয় ভিলেন ছিলেন তিনি। একাধিক ভারতীয় ছবিতে তাঁকে ভিলেনের চরিত্রে দেখা গেছে। ১৯৬২ সালের ১৯ জুন দিল্লিতে জন্মগ্রহণ করেন আশিস বিদ্যা্র্থী। ১৯৮৬ সালে অভিনয়ের কেরিয়ার শুরু করেন তিনি। ১১ টি ভাষায় সারা দেশ জুড়ে প্রায় ৩০০-র বেশি ছবিতে অভিনয় করেছেন আশিস বিদ্যার্থী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.