মাদক মামলা : দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরকে সমন পাঠাল NCB

ফের শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 23, 2020, 06:23 PM IST
মাদক মামলা : দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরকে সমন পাঠাল NCB
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুরকে সমন পাঠাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সারা, দীপিকা, শ্রদ্ধার পাশাপাশির রকুলপ্রীত সিং এবং সিমন খাম্বাটাকেও সমন পাঠানো হয়েছে এনসিবির তরফে।

বর্তমানে গোয়ায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। প্রযোজক করণ জোহরের সিনেমার জন্য বর্তমানে গোয়ায় রয়েছেন অভিনেত্রী। শ্যুটিংয়ের জন্য গোয়ায় থাকলেও, গত ৩ দিন ধরে দীপিকা পাড়ুকোন কোনও শ্যুটিং করছেন না বলে খবর। ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকা পাড়ুকোনের মাদক চ্যাট প্রকাশ্যে আসার পর থেকেই নিজের আইনজীবীদের সঙ্গে আলোচনা শুরু করেন অভিনেত্রী। সেই কারণেই গত ৩ দিন ধরে দীপিকা পাড়ুকোন কোনও শ্যুটিং করছেন না বলে খবর। যদিও আইনজীবীদের সঙ্গে আলোচনার মাঝেই এবার বুধবার বিকেলের মধ্যে দীপিকা পাড়ুকোনকে এনসিবির তরফে সমন পাঠানো হয়েছে।

আরও পড়ুন সুশান্ত নেশা করতেন নিয়মিত, একাধিক বিস্ফোরক দাবি রিয়া চক্রবর্তীর

অন্যদিকে গোয়ায় শ্যুটিংয়ে রয়েছেন এবং শরীর খারাপ বলে এনসিবির অফিসে হাজির হতে পারবেন না বলে ইঙ্গিত দেওয়া হয়েছিল দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের তরফে। তবে দীপিকা পাড়ুকোনকে সমন পাঠানোর পর এবার অভিনেত্রী-সহ তাঁর ম্যানেজারকেও শিগগিরই মুম্বই ফিরে আসতে হবে বলে খবর। সূত্রের খবর, পরশুর মধ্যে অর্থাত শুক্রবারের মধ্যে দীপিকাকে এনসিবির অফিসে হাজির হতে হবে বলে নির্দেশ দেওয়া হয়েছে।

সূত্রের খবর, বর্তমানে দীপিকা পাড়ুকোন ৩ জন আইনজীবীর সঙ্গে সমানে আলোচনা চালিয়ে যাচ্ছেন। ৩ জন আইনজীবীর পাশাপাশি দীপিকার সঙ্গে রয়েছে ১২ জনের লিগাল টিম।  ফলে বৃহস্পতিবার না শুক্রবার, দীপিকা গোয়া থেকে মুম্বইতে হাজির হন, আপাতত সেদিকেই নজর রয়েছে গোটা দেশের। 

যদিও সারা আলি খান বা শ্রদ্ধা কাপুরের তরফেও এ বিষয়েও কোনও রকম মন্তব্য করা হয়নি।

.