করণের বাড়ির 'মাদক' পার্টিতে নেশায় আচ্ছন্ন তারকারা! তদন্ত শুরু NCB-র

শুরু হয়েছে তদন্ত 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 18, 2020, 05:57 PM IST
করণের বাড়ির 'মাদক' পার্টিতে নেশায় আচ্ছন্ন তারকারা! তদন্ত শুরু NCB-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : চলচ্চিত্র পরিচালক করণ জোহরের বাড়িতে যে পার্টি নিয়ে (মাদক পার্টি বলে দাবি) জোর শোরগোল শুরু হয়েছে, এবার তার তদন্ত শুরু করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। করণের বাড়ির পার্টির যে ফুটেজটি ইন্টারনেটে ভাইরাল হয়, তার সত্যতা কতদূর কিংবা সেটি ইচ্ছাকৃতভাবে তৈরি করা হয়েছে কি না, সে বিষয়ে তদন্ত শুরু করল এনসিবি। করণের বাড়ির পার্টির ভিডিয়ো ফুটেজ খতিয়ে দেখে তবেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা।

গত মঙ্গলবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসার রাকেশ আস্থানার সঙ্গে দেখা করেন শিরোমণি অকালি দলের বিধায়ক মজিন্দ্র সিং শীর্ষা। সেখানেই করণ জোহরের বাড়ির হাউস পার্টির ফুটেজ দেখিয়ে অভিযোগ দায়ের করেন তিনি। করণ জোহরের পাশাপাশি দীপিকা পাডুকন, বিকি কৌশল, মালাইকা অরোরা, শাহিদ কাপুর অর্জুন কাপুর, রণবীর কাপুরদের বিরুদ্ধেও দায়ের করা হয়েছে অভিযোগ। অভিযোগের কপির প্রতিলিপিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন মজিন্দ্র সিং শীর্ষা। পাশাপাশি করণ জোহরকে শিগগিরই এনসিবির সামনে বসে কফির কাপ হাতে তুলে নিতে দেখা যাবে বলেও মন্তব্য করেন শীর্ষা।

 

যদিও করণ জোহরের বাড়িতে গত বছর যে পার্টির আয়োজন করা হয়, সেখানে মাদক সেবন করা হয়নি বলে জোর গলায় দাবি করেন পরিচালক। পাশাপাশি বিতর্কের মাঝে কোনও মন্তব্য করেননি করণ। উলটে পরিবারের সঙ্গে বর্তমানে গোয়ায় ছুটি কাটাতে ব্যস্ত করণ জোহর। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর প্রধানমন্ত্রী মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফের সামাজিক মাধ্যমে নিজের উপস্থিতিকে জানান দেন করণ জোহর।