মাদক চ্যাটের জেরে ফাঁপরে অভিনেত্রী নম্রতা শিরোদকরও! প্রযোজক মধু মানটেনাকেও সমন পাঠাচ্ছে NCB

জয়া সাহার সঙ্গে তাঁদের কথপোকথন প্রকাশ্যে আসতে শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 22, 2020, 02:24 PM IST
মাদক চ্যাটের জেরে ফাঁপরে অভিনেত্রী নম্রতা শিরোদকরও! প্রযোজক মধু মানটেনাকেও সমন পাঠাচ্ছে NCB
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : মাদকযোগে দীপিকা পাডুকোনের নাম প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে শোরগোল। ২০১৭ সালের ২৮ অক্টোবর কোকো পাবের হ্যলোউইন পার্টিতে হাজির হওয়ার আগে ম্যানেজার করিশ্মা প্রকাশের কাছে হ্যাশের খোঁজ করেন দীপিকা পাড়ুকোন। অভিনেত্রী এবং তাঁর ম্যানেজারের ওই চ্যাট প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। দীপিকার পাশাপাশি এবার প্রযোজক মধু মানটেনাকেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সমন পাঠানোর তোড়জোড় শুরু করেছে।

আরও পড়ুন : মুম্বইয়ের পানশালায় হ্যালোউইন পার্টিতে মাদকের নেশায় বুঁদ ছিলেন দীপিকা? প্রকাশ্যে আসছে তথ্য

মধু মানটেনার (অভিনেত্রী নীনা গুপ্তার মেয়ে মাসাবা গুপ্তার প্রাক্তন স্বামী) সঙ্গে সুশান্ত সিং রাজপুতের ট্যালেন্ট ম্যানেজার ম্যানেজার জয়া সাহার হোয়াটস অ্যাপের চ্যাটও প্রকাশ্যে আসতে শুরু করেছে। মধু মানটেনার পাশাপাশি জয়া সাহার সঙ্গে মাদক নিয়ে কথা বলতে দেখা যায় অভিনেত্রী নম্রতা শিরোদকরকেও। যা নিয়েও শোরগোল শুরু হয়েছে।

এদিকে ২০১৭ সালের ২৮ অক্টোবর দীপিকা পাড়ুকোন যে হ্যালোউইন পার্টিতে হাজির হন, সেখানে তাঁর সঙ্গে সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুরদেরও দেখা যায়। দীপিকার সঙ্গে ওইদিন সোনাক্ষী, আদিত্য  এবং সিদ্ধার্থ মালহোত্রারাও কি মাদকের নেশায় বুঁদ ছিলেন, তা নিয়ে উঠছে প্রশ্ন। প্রসঙ্গত, দীপিকার ডি এবং করিশ্মা প্রকাশের কে-র রহস্য সামনে আসার পর এবার জয়া সাহার সঙ্গে এস নামে কোন বলিউড তারকার কথা হয়, তা নিয়ে ফের একদফা জল্পনা শুরু হয়েছে।

.