এই পেজ-থ্রি মডেল নাকি আর যৌনতায় অংশ নেবেন না!

পেজ-থ্রি পার্টি, খুল্লামখুল্লা ছবি, নগ্ন ছবির জন্য যিনি কিনা ছিলেন 'বিখ্যাত', এবার তিনিই নাকি বলছেন 'আর কখনও আমি যৌনতায় অংশ নেব না'! একে কি সত্যিই 'ভূতের মুখে রামনাম' বলা চলে? সে বিচার আপনাদের। আমাদের কাজ শুধু আপানাদের জানানো।

Updated By: May 28, 2016, 10:36 AM IST
এই পেজ-থ্রি মডেল নাকি আর যৌনতায় অংশ নেবেন না!

ওয়েব ডেস্ক : পেজ-থ্রি পার্টি, খুল্লামখুল্লা ছবি, নগ্ন ছবির জন্য যিনি কিনা ছিলেন 'বিখ্যাত', এবার তিনিই নাকি বলছেন 'আর কখনও আমি যৌনতায় অংশ নেব না'! একে কি সত্যিই 'ভূতের মুখে রামনাম' বলা চলে? সে বিচার আপনাদের। আমাদের কাজ শুধু আপানাদের জানানো।

সোফিয়া হায়াত। রোহিত শর্মার প্রাক্তন গার্লফ্রেন্ড। বিগ বস ৭-এর ওয়াইল্ড কার্ড এন্ট্রি। সোশ্যাল মিডিয়ায় নিজের নগ্ন ছবি, খোলামেলা ছবি পোস্ট করতে ইনিও পুন্ম পান্ডের থেকে কম যান না। তবে, কদিন আগেই তাঁর বেশ কিছুটা পরির্তন হয়। নিজেকে সন্ন্যাসিনী বলে দাবি করেন। নতুন নাম গাইয়া সোফিয়া মাদার। নান বেশে ছবিও পোস্ট করেছেন এবার। আর এরপরেই তাঁর 'ভীষ্মপ্রতিজ্ঞা', 'আমি আর কখনও যৌনতায় অংশ নেব না'।

শুধু কি তাই? সোফিয়া বলেছেন, "জীবনটা উপহারের মতো। রাম, কৃষ্ণ ও গণেশ আমাকে দেখা দিয়ে বলেছেন, পৃথিবীতেই রয়েছে স্বর্গ। আমি এখন মাদার। আর কখনও আমি যৌনতায় অংশ নেব না। আমি বিয়ে করব না। আমার কোনও সন্তান হবে না। কারণ সকলেই আমার সন্তানের মত। আমি হিন্দুও নই, ক্যাথলিকও নই। সকলকে ভাল রাখা এখন আমার দায়িত্ব। পৃথিবীকে আমি আরও সুন্দর করব।’’

.