করোনা মোকাবিলায় মিলল হলিউড-বলিউড, হুমা-জ্যাকের যুগলবন্দি গড়তে চলেছে হাসপাতাল

 ‘Save the Children’ নামে এক স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে কাজ করছেন হুমা এবং জ্যাক। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানালেন এই খবর।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 11, 2021, 06:46 PM IST
করোনা মোকাবিলায় মিলল হলিউড-বলিউড, হুমা-জ্যাকের যুগলবন্দি গড়তে চলেছে হাসপাতাল

নিজস্ব প্রতিবেদন: করোনা দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে গোটা দেশ। চিন্তার ভাঁজ সকলের কপালে। বিশিষ্টরাও সাধ্য অনুযায়ী সাহায্য়ের হাত বাড়িয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরের পাশে থাকার কথাও বলছেন তারকারা। শুধু টলিউড বা বলিউড নয়, এগিয়ে এসেছেন হলিউড তারকারাও। এবার এই দলে নাম লেখালেন হুমা কুরেশি। সঙ্গে পেলেন হলিউড পরিচালককে।

আরও পড়ুন:ভারতে অক্সিজেন সংকট, ফ্রান্স থেকে অক্সিজেন প্ল্যান্ট আনাচ্ছেন Sonu

পরিচালক জ্যাক স্নাইডারের সঙ্গে দেশের করোনার সঙ্গে লড়াই করবেন তিনি। ‘Army of the Dead’ ছবিতে হলিউড পরিচালকের সঙ্গে কাজ করেছিলেন, সেই থেকেই পরিচয়। এবার ভারতের সংকটে হাত মেলালেন জ্যাক স্নাইডারের সঙ্গে। ‘Save the Children’ নামে এক স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে কাজ করছেন হুমা এবং জ্যাক। সবেচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা দিল্লি ও মহারাষ্ট্রে।  প্রথমে দিল্লিতে ১০০ শয্যার একটি হাসপাতাল গড়ে তোলার ভাবনা রয়েছে তাঁদের। দেশে অক্সিজেন সংকটের কথা মাথায় রেখে অক্সিজেন প্ল্যান্ট রাখার কথাও ভেবেছেন  হুমা এবং জ্যাক। নিজেদের সোশ্যাল মিডিয়ায় ভিডিওর মাধ্যমে এই খবর ফ্যানদের জানিয়েছেন দুই তারকা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Huma S Qureshi (@iamhumaq)

আরও পড়ুন: বিয়ের ৩ বছর, বিধায়ক স্বামী, যুবানকে নিয়ে শুভশ্রীর সুখী গৃহকোণ

দেশ অন্য হলেও করোনা মোকাবিলায় সেতু বাঁধলেন জ্যাক ও হুমা। ফ্যানদের এই খবর দেওয়ার পাশাপাশি সাহায্যের হাত বাড়ানোর কথাও বলেছেন। হাতে হাত মিলিয়ে পাশে থেকে একসঙ্গে লড়ার প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা। এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে অনেকেই পাশে থাকার আশ্বাস দিয়েছেন হুমাকে।