Boney Kapoor| Priyamani: 'বুড়োভাম! বিরক্তিকর!' আচমকা প্রিয়ামণির কোমরে হাত, বনি কাপুরের তুলোধনায় নেটপাড়া...

Maidaan Screening: ঈদে মুক্তি পাচ্ছে বনি কাপুর প্রযোজিত ছবি ময়দান। ইতোমধ্যেই এই ছবি স্পেশাল স্ক্রিনিং ছিল মুম্বইয়ে। সেখানেই ঘটল এক ঘটনা। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় তুমুল কটাক্ষের মুখে বনি কাপুর। 

Updated By: Apr 10, 2024, 04:32 PM IST
Boney Kapoor| Priyamani: 'বুড়োভাম! বিরক্তিকর!' আচমকা প্রিয়ামণির কোমরে হাত, বনি কাপুরের তুলোধনায় নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই ঊর্বশী রাউতেলার নিতম্বে হাত রেখে সমালোচনার মুখ পড়েছিলেন প্রযোজক বনি কাপুর(Bonny Kapoor)। সেই সময় বনির অশ্লীল আচরণে সরব হয়েছিল নেটপাড়া। ফের দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ামণির(Priyamani) সঙ্গে সেরকমই একটি বিশ্রী কাণ্ড ঘটালেন তিনি। ফের তাঁর বিরুদ্ধে সরব নেটপাড়া। 

আরও পড়ুন- Anupam Roy: ঈদে বিশেষ চমক! বাংলাদেশের নাটকে অনুপম রায়...

ঈদে মুক্তি পাচ্ছে বনি কাপুর প্রযোজিত ছবি ময়দান। সম্প্রতি ছিল এই ছবির স্পেশাল স্ক্রিনিং। সেই স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন একাধিক তারকা। সেখানেই আসেন প্রিয়ামণি কারণ এই ছবিতে একটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রিয়ামণিও। শাড়ি পরে আসেন অভিনেত্রী। 

স্ক্রিনিংয়ের আগে প্রিয়ামণির সঙ্গে পাপারাজ্জিদের সামনে হাজির হন বনি ও একসঙ্গে তাঁরা ফ্রেমবন্দি হন। এই সময়েই প্রিয়ামণির কোমরে হাত রাখেন বনি। সেই সময় অভিনেত্রীর মুখে চোখে ধরা পড়ে অস্বস্তি। সেই ভিডিয়ো দেখেই নেটপাড়ার মত যে বনি যেভাবে প্রিয়ামণিকে না জিজ্ঞেস করেই জড়িয়ে ধরেন, তা যথাযথ নয়। আর সেখান থেকেই শুরু বিতর্ক। 

Boney Kapoor at it again
byu/saurabhagarwal8 inBollyBlindsNGossip

বনির এহেন আচরণে রেগে লাল নেটপাড়া। ক্যামেরার সামনে প্রিয়ামণিকে অশ্লীলভাবে ছোঁয়ার কারণেই নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েন বনি। এক ব্যক্তি লেখেন, 'বুড়োভাম! এ কী করছে!' আরেক ব্যক্তি লেখেন, 'প্রিয়ামণির মতো এত জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে যে প্রযোজক এমন করে, সে নতুন অভিনেত্রীদের সঙ্গে কী না কী করে, কে জানে!' এক নেটিজেন লেখেন, 'ভাবুন! যাঁর দুটো মেয়ে আছে। সে এই অসভ্যতামি কী করে করে?সত্যিই লজ্জার'। 

আরও পড়ুন- Utpalendu Chakraborty: হাসপাতালে জাতীয়-পুরস্কারজয়ী পরিচালক উৎপলেন্দু চক্রবর্তী, কী হয়েছে ঋতাভরীর বাবার?

তবে এই প্রথম নয়, এর আগেও নেটিজেনরা তাঁর নিন্দায় সরব হয়েছেন। নীতা মুকেশ আম্বানি কালচার সেন্টারের উদ্বোধনে গিগি হাদিদের কোমরে হাত রেখে সমালোচনার মুখে পড়েছিলেন। এরপর আরও একটি ইভেন্টে ঊর্বশী রাউতেলার শুধু কোমরে হাতই নয়, তাঁর নিতম্বেও হাত দেয় বনি। কিন্তু সেই সময় বনির হয়ে মুখ খুলেছিলেন ঊর্বশী। তিনিই উল্টে নেটিজেনদের তুলোধনা করেন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.