Anupam Roy: ঈদে বিশেষ চমক! বাংলাদেশের নাটকে অনুপম রায়...

Anupam Roy: প্রায়শই বাংলাদেশে যেতে দেখা যায় অনুপম রায়কে। দুই দেশেই তাঁর গানের জনপ্রিয়তা তুঙ্গে। এপার বাংলাতে একাধিক কাজ করলেও বাংলাজদেশে খুব একটা কাজ করতে দেখা যায়নি অনুপমকে। একটিমাত্র ছবিতেই গান গেয়েছেন তিনি। এবার বাংলাদেশের নাটকে শোনা যাবে অনুপমের গান। 

Updated By: Apr 10, 2024, 02:49 PM IST
Anupam Roy: ঈদে বিশেষ চমক! বাংলাদেশের নাটকে অনুপম রায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা থেকে মুম্বই, একাধিক ছবি থেকে শুরু করে অ্যালবামে গান লিখেছেন, সুর করেছেন ও গান গেয়েছেন অনুপম রায়। জনপ্রিয়তার নিরিখে তিনি এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় সুরকার। তাঁর জনপ্রিয়তা দেশের গণ্ডি ছাড়িয়ে ছড়িয়েছে বাংলাদেশেও(Bangladesh)। এবার এপার বাংলা পাশাপাশি বাংলাদেশেও কাজ করছেন অনুপম রায়(Anupam Roy)। 

আরও পড়ুন- Utpalendu Chakraborty: হাসপাতালে জাতীয়-পুরস্কারজয়ী পরিচালক উৎপলেন্দু চক্রবর্তী, কী হয়েছে ঋতাভরীর বাবার?

বেশ অনেকবারই বাংলাদেশে যেতে দেখা যায় অনুপমকে, সবটাই গানের সূত্রে। তবে এবার বাংলাদেশের টেলিভিশনে যুক্ত হলেন তিনি। এবার বাংলাদেশের নাটকে যুক্ত হলেন তিনি। ঈদের নাটক ‘আদরে থেকো’তে গান গেয়েছেন তিনি।ইশতিয়াক আহমেদের লেখা এই নাটকটি এটি পরিচালনা করেছেন মোহন আহমেদ। অভিনয়ের পাশাপাশি নাটকটি প্রযোজনা করেছেন অভিনেতা নিলয় আলমগীর। এই নাটকের গানেই কণ্ঠ দিয়েছেন অনুপম।

পরিচালক মোহন আহমেদ বাংলাদেশের সংবাদমাধ্যমে বলেন, ‘শুটিংয়ে যাওয়ার সময় গাড়িতে আমি অনুপম রায়ের গান শুনি।আমি মোটামুটি অনুপম রায়ের বড় ভক্ত। তার সব গান আমার শোনা। কথায় কথায় বললাম, অনুপম রায়ের মতো গান। তখন প্রযোজক-অভিনেতা নিলয় ভাই বললেন, অনুপমকে দিয়েই গান করানো যায় কি না। চেষ্টা করে দেখুন। যদি অপশন থাকে তাহলে করে ফেলি। এভাবেই অনুপম এই কাজে যুক্ত হন।’

আরও পড়ুন- Dev: 'আমি জিতবই', উত্তরবঙ্গে প্রচারে আত্মবিশ্বাসী দেব...

এর আগেও বাংলাদেশের ছবিতে গান গেয়েছেন অনুপম রায়। রেদোয়ান রনির ‘চোরাবালি’ সিনেমার জন্য গান গেয়েছিলেন তিনি। সে সময় এই সিনেমার সহকারী পরিচালক ছিলেন মোহন। অনুপমের সেই ‘চোরাবালি’ গান শুনেই অনুপমের ভক্ত হন পরিচালক। এপার বাংলাতেও একাধিক কাজ করছেন অনুপম রায়। সম্প্রতি দুটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেলেন গায়ক, সুরকার। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.