Bong Guy Vs Dev-Prosenjit: দেব-প্রসেনজিতকে বাসে ঝোলার চ্যালেঞ্জ বং গাইয়ের! তারপর...

Bong Guy Vs Dev-Prosenjit: সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে কুরুক্ষেত্র। সেখানে কার্যত সম্মুখ সমরে দেব ও বং গাই। মুক্তির অপেক্ষায় দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি ‘কাছের মানুষ’। পঞ্চমীর দিন মুক্তি পাবে এই ছবি। ছবির প্রচারে কোনও কসর বাকি রাখছেন না দেব। একের পর এক সাক্ষাৎকার, একের পর এক ইভেন্টে সামিল হচ্ছেন দেব। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Sep 19, 2022, 10:09 PM IST
Bong Guy Vs Dev-Prosenjit: দেব-প্রসেনজিতকে বাসে ঝোলার চ্যালেঞ্জ বং গাইয়ের! তারপর...

Bong Guy Vs Dev-Prosenjit, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিনেমার হিরো মানেই সে বাস্তবের উর্ধ্বে, সে সিনেমার পর্দায় এমন অনেক কাজই করে যা বাস্তবে প্রায় অসম্ভব। এমনকী পর্দার সেই নায়ককে যদি একই কাজ বাস্তবে করতে হয়, তাহলে তা করতে সে হিমশিম খাবে, এটাই সাধারণ দর্শকের চিরাচরিত ধারণা। তবে সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে সিনেমার ভাষা, বদলেছে দর্শকের চোখ। তবু এ ধারণা এখনও জনমানসে বদ্ধপরিকর যে হিরো আসলে হিরোই হয়, তাঁর কাছে কিছুই অসম্ভব নয়। সম্প্রতি দেব ও প্রসেনজিতের আগামীর ছবির একটি দৃশ্য দেখে সেরকমই ধারণা জন্মেছে ইউটিউবার কিরণ দত্ত অর্থাৎ বংগাই-য়ের মনে। সোশ্যাল মিডিয়ায় কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি বাংলার দুই সুপারস্টারকে।

আরও পড়ুন: Raj Chakraborty-Shrikant Mohta: ওয়েব সিরিজ পরিচালনায় রাজ চক্রবর্তী! শ্রীকান্ত মোহতার পোস্ট ঘিরে জল্পনা

সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে কুরুক্ষেত্র। সেখানে কার্যত সম্মুখ সমরে দেব ও বং গাই। মুক্তির অপেক্ষায় দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি ‘কাছের মানুষ’। পঞ্চমীর দিন মুক্তি পাবে এই ছবি। ছবির প্রচারে কোনও কসর বাকি রাখছেন না দেব। একের পর এক সাক্ষাৎকার, একের পর এক ইভেন্টে সামিল হচ্ছেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজনাও করছেন তিনি। এরই মাঝে ঝামেলায় জড়িয়েছেন তিনি। এর আগে বং গাই ঝামেলায় জড়িয়েছিলেন অঙ্কুশ হাজরার সঙ্গে। এবার ফের তাঁর চ্যালেঞ্জ পাল্টা চ্যালেঞ্জের পালা দেবের সঙ্গে। শুধু দেবই নয়, ইন্ডাস্ট্রির অভিভাবককে ছাড়েননি কনটেন্ট ক্রিয়েটর কিরণ।

আরও পড়ুন: Dev-Jeet: ‘জিৎ সবাই হয়, কিন্তু দেব একটাই’

দেবের ছবির একটি অংশ পোস্ট করেছেন কিরণ। সেই দৃশ্যে বাসে ঝুলতে দেখা যাচ্ছে দেবকে। সেই অংশটুকু পোস্ট করে কিরণ লিখেছেন, ‘এটা শুধুমাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তব জীবনে এরকম বাস চড়ে দেখাও তো দেখি।’ দেব ও প্রসেনজিৎকে ট্যাগ করে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি। কিরণের চ্যালেঞ্জ গ্রহণ করেছেন দেব। পাল্টা তিনি জবাবে লিখেছেন, ‘চল ঠিক আছে...পরশু বাসে দেখা হবে, চ্যালেঞ্জ নিবি না’। কিরণকে জবাব দিয়েছেন প্রসেনজিৎও। তিনি লিখেছেন, ‘ঠিক আছে। পরশু বাসে দেখা হচ্ছে, এবার আমাকে আমার মতো থাকতে দাও।’ বোঝাই যাচ্ছে যে কিরণের চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করে নিয়েছেন দুই সুপারস্টার, তাঁকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতেও নারাজ তাঁরা। তাঁদের বার্তা ফের পোস্ট করে কিরণ ওরফে বং গাই লেখেন, ‘বদ্দা চ্যালেঞ্জ ওয়ান টু এর পর এবার থ্রি টাও গ্রহন করেছে। দেখি কেমন পারো!’ তাহলে কি বুধবার পাবলিক বাসে চড়বেন দেব ও প্রসেনজিৎ? দেখা যাক এই চ্যালেঞ্জ পাল্টা চ্যালেঞ্জের জল কতদূর গড়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.